নওগাঁয় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২২, ২০:১৬

নওগাঁর ধামইরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মো. রাওয়ানুল ইসলাম জয় (২২) গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ওই মোটরসাইকেলের অপর আরোহী তাহমিদ (২২)।

নিহত মোটরসাইকেল চালক মো. রাওয়ানুল ইসলাম জয় (২২) নওগাঁর ধামইরহাট পৌরসভার ফার্শিপাড়া এলাকার আতোয়ারের ছেলে। আহত মোটরসাইকেল আরোহী তাহমিদ (২২) তিনি একই মহল্লার শহিদুল ইসলামের ছেলে।

সোমবার রাত ১০টার সময় দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে জয়পুরহাট থেকে বাড়ি ফেরার পথে উপজেলার মঙ্গলবাড়ি-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের বোর্ড ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ওই মোটরসাইকেল চালক রাওয়ানুল ইসলাম জয় মঙ্গলবাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে জয়পুরহাট গামী একটি ট্রাক পার্শ্ববর্তী বোর্ডঘর নামক এলাকায় এলে মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে চালক জয় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান। মোটরসাইকেলের পেছনে বসে থাকা অপর জন তাহমিদ গুরুতর আহত হলে উন্নত চিকিৎসার জন্য তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

চাচা আব্দুর রাজ্জাক বলেন, বাদ আছর জানাজা শেষে নিহতের দাফন সম্পন্ন করা হবে।

জয়পুরহাট থানার ওসি একেএম আলমগীর হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে এবং নিহতের লাশ মর্গে রাখা হয়েছে। অপর আহত একজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :