সিলেটে জামাত-শিবিরের মিছিলে ধাওয়া করে আহত ওসি, আটক ২

সিলেট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২২, ২০:৫০

সিলেটে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালানোর অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের কোতোয়ালি মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় থানার ওসিসহ দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ মে) বেলা ২টার দিকে নগরের জেলরোড পয়েন্টে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাদ জোহর নগরের বন্দরবাজারস্থ আবু তুরাব জামে মসজিদ থেকে গণকমিশন কর্তৃক ধর্মব্যবসায়ী হিসেবে ১১৬ জন আলেমের তালিকা প্রকাশের প্রতিবাদে মিছিল বের করেন জামায়াত-শিবির নেতাকর্মীরা। মিছিলটি জেল রোডে আসার পর পুলিশ এতে বাধা দেয়। এ সময় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটা নিয়ে হামলা চালান। হামলায় কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ নিশু লাল দে আহত হন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। পরে পুলিশ ধাওয়া করে জামায়াত-শিবিরের দুজনকে আটক করে। তারা হলেন- শিবিরের ছামি, জামায়াতের ফেরদৌস। দুজনেই সাধারণ কর্মী বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, জামায়াত শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালানো হয়। এতে কোতোয়ালী থানার ওসি ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :