শাজাহানপুরে উদ্ধার হওয়া শিশুর লাশের পরিচয় মিলেছে

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২২, ২১:০০

বগুড়ার শাজাহানপুরে উদ্ধার হওয়া অজ্ঞাত শিশুর লাশের পরিচয় পাওয়া গেছে। শিশুটির নাম সামিউল। সে উপজেলার সাজাপুর পূর্বপাড়া তালিমুল কুরআন হাফেজিয়া মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী ছিলো। সোমবার সন্ধ্যায় ফজলু নামের এক ব্যক্তি সৎ বাবা পরিচয় দিয়ে সামিউলকে মাদ্রাসা থেকে নিয়ে যায়।

নিহত সামিউল (৮) শাজাহানপুর উপজেলার মাঝিড়াপাড়া গ্রামের বাসিন্দা। তার মায়ের নাম সালেহা বেগম। মাদ্রাসার নথিতে তার বাবার নাম লেখা আছে জাহাঙ্গীর।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক রুবেল মণ্ডল জানান, সোমবার সন্ধ্যায় সামিউলের সৎ বাবা পরিচয় দেয়া ফজলু নামে এক ব্যক্তি তাকে মাদ্রাসা থেকে নিয়ে যান। সামিউলকে বেড়াতে নিয়ে যাবেন এমনটা জানিয়েছিলেন। ফজলু মাঝে মধ্যেই মাদ্রাসায় এসে সামিউলের খোঁজ খবর নিতেন। ফজলু সামিউলের সৎ বাবা এটা সামিউল নিজেই আমাদের জানিয়েছিলো। সন্ধ্যায় সামিউলকে ‍নিয়ে যাওয়ার পর ফজলু নামের ঐ ব্যক্তি তাকে আর রেখে যায়নি।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)আব্দুল্লাহ আল মামুন জানান, কি কারণে এই হত্যাকান্ড সেটা এখনও জানা যায়নি। তদন্ত চলছে এ বিষয়ে। এখনও কাউকে আটকও করা যায়নি।

মঙ্গলবার সকাল ৭টায় উপজেলার মানিকদ্বিপা উত্তরপাড়া বটতলা গ্রামে কয়েকজন কৃষক ফসলি জমির পাশে লাউ গাছের মাচার বাঁশের সঙ্গে দড়ি দিয়ে পেঁচানো এক শিশুর লাশ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

(ঢাকাটাইমস/১৭মে/ এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :