ফরিদপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২২, ২২:১৭

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে ফরিদপুরে।

এ উপলক্ষে ফরিদপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানান কর্মসূচি পালন করা হয়েছে। সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন হয়।

এরপর শহরের আলিপুরে শেখ রাসেল ক্রীড়া চক্রে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে আওয়ামী লীগের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করে দলের নেতাকর্মীরা।

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেলা শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক ভোলা, ফরিদপুরের পৌরসভার মেয়র অমিতাভ বোস, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর বণিক সমিতির সভাপতি মাসুদুল হক, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি পরিচালক নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ , স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শওকত আলী জাহিদ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামীম তালুকদার, ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশীদ চৌধুরী রিয়ান সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

সভায় বক্তারা আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কথা তুলে ধরেন এবং প্রধান মন্ত্রীর নেতৃত্বে দেশ ধীরে ধীরে উন্নত দেশের কাতারে জায়গা করে নেবে বলে অঙ্গীকার ব্যক্ত করেন। বক্তারা আরও বলেন দেশে বিএনপি জামাত জোটের সকল অপ-প্রচার ও ষড়যন্ত্র নস্যাৎ করে আগামীতে আওয়ামীলীগ আবার ও রাষ্ট্র ক্ষতায় আসীন হবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা শেখ হাসিনার নেতৃত্বেই নির্মিত হবে।

বক্তারা নব নির্বাচিত আওয়ামী লীগের এ কমিটির উদ্যোগে ফরিদপুর জেলা আওয়ামী লীগ এর প্রতিটি কার্যক্রম পরিচালিত হবে এবং আগামী নির্বাচনে ফরিদপুর জেলা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিপুল ভোটে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

এছাড়া বাদ জোহর শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্সে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/১৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :