বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একসঙ্গে বনি-কৌশানী

প্রকাশ | ১৮ মে ২০২২, ০৯:৫৫

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

সম্প্রতি গুঞ্জন ওঠে, ভেঙে গেছে টলিউডের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়ের বহুদিনের প্রেমের সম্পর্ক। কিন্তু মঙ্গলবার প্রেমিকা কৌশানীর জন্মদিন একসঙ্গে সেলিব্রেট করে সেই গুঞ্জনের মুখে ঝামা ঘষে দিলেন বনি।

সব সম্পর্কেই মান অভিমান থাকে, তাদের ক্ষেত্রেও সেরকম হয়েছিল। বিচ্ছেদ হয়নি তাদের। এই কথার প্রমাণ পাওয়া গেছে কৌশানীর বক্তব্যেও। তার জন্মদিনে প্রমাণিত হয়েছে দুজনের দূরত্ব কমেছে। জন্মদিনে বিশেষ ঘোষণাও করলেন এই সুন্দরী নায়িকা। জানালেন প্রযোজনা সংস্থা খুলছেন তিনি।

কৌশানীর জন্মদিনের সেলিব্রেশন শুরু হয় আগের দিন থেকেই। সোমবার দুই হাজার লোককে খাইয়েছেন তিনি। কৌশানীর সঙ্গে এই কাজে সাহায্য করেন তার প্রেমিক বনি। এরপর মধ্যরাতে কেক, পানীয় নিয়ে উল্লাসে মাতেন দুজনে।

তবে বনি-কৌশানী একা নন, ওই আয়োজনে উপস্থিত ছিলেন তাদের কাছের অন্যান্য বন্ধুরাও। খাওয়া দাওয়ার পাশাপাশি প্রেমিকার জন্মদিনে আতসবাজিও পোড়ান বনি। এরপর মঙ্গলবার রাতেও কৌশানীর জন্য পার্টির আয়োজন করেন বনি। তবে এখনও বিশেষ কোনো উপহার নায়িকাকে দেননি।

অন্যদিকে, জন্মদিনে বাংলা ছবির দর্শকদের বিশেষ উপহার দিলেন কৌশানী। বনি ও কৌশানী লঞ্চ করলেন তাদের প্রোডাকশন হাউজ। তবে প্রথম কোন ছবি তারা প্রযোজনা করবেন, সে কথা জানাতে চাননি। খুব শিগগির ছবির ঘোষণা দেওয়া হবে বলে জানান বনি।

(ঢাকাটাইমস/১৮ মে/এএইচ)