বলিউড নিয়ে ফের বোমা ফাটালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২২, ১০:৪৮

হিন্দি সিনেমার জগৎ বলিউডে কাজ করেই প্রতিষ্ঠা পেয়েছেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কামিয়েছেন অর্থ, যশ, খ্যাতি। সেই বলিউডেরই নিন্দা করে চলেছেন দিনের পর দিন।

তারই ধারাবাহিকতায় বলিউড নিয়ে ফের বোমা ফাটালেন তিনি। জানালেন, এই ইন্ডাস্ট্রিতে তার কোনো বন্ধু নেই, যাকে তিনি বাড়িতে আমন্ত্রণ জানাতে পারেন। এখানকার কেউ বন্ধু হওয়ার যোগ্যও নয়।

সম্প্রতি নিজের ছবির প্রমোশনে গিয়ে এ কথা বলেন কঙ্গনা। সেখানে তার কাছে তিনজন বলিউড তারকার নাম জানতে চাওয়া হয়, যাদের তিনি লাঞ্চের আমন্ত্রণ জানাতে পারেন বাড়িতে।

ওই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘বাড়িতে নিয়ে লাঞ্চ করানোর মতো আমার মনে হয় না বলিউডে কেউ আছে। বাইরে দেখা হলে ঠিক আছে, বাড়িতে তো ডাকবই না।’

বলিউডে কঙ্গনার কোনো বন্ধু আছে কিনা জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন, ‘না না, একদমই নয়। কেউ আমার বন্ধু হওয়ার মতো যোগ্য নয় এরা। তার জন্য তো যোগ্যতা থাকা প্রয়োজন।’

কয়েকদিন আগেই মুক্তি পায় কঙ্গনা রানাওয়াতের আগামী ছবি ‘ধাকড়’-এর ট্রেলার। সেখানে কঙ্গনাকে দেখা যাবে এজেন্ট অগ্নি নামের একজন সুপার-স্পাই হিসেবে। আরও আছেন অর্জুন রামপাল। ২০ মে মুক্তি পাবে ছবিটি।

(ঢাকাটাইমস/১৮ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :