ফেনীতে র‌্যাবের মারধরে চার পুলিশ আহত

নিজস্ব প্রতিনিধি, ফেনী
 | প্রকাশিত : ১৮ মে ২০২২, ১৩:১১

ফেনীর পরশুরামে র‌্যাবের বহনকারী দুটি প্রাইভেটকার সন্দেহজনকভাবে তল্লাশির চেষ্টাকালে র‌্যাবের মারধরে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের দুজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ও অপর দুজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের কলেজ রোডের ডাকবাংলো মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ, র‌্যাব ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের কলেজ রোডের ডাকবাংলো মোড়ে পল্লী বিদ্যুত অফিসের সামনে দুটি সাদা প্রাইভেটকার ঢাকা মেট্টো-গ- ৩৮-১০১৩ ও ঢাকা মেট্টো-চ- ৪২-৫৩৩২ অবস্থান করছিল। সন্দেহ হওয়ায় সাদা পোশাকধারী কয়েকজন পুলিশ সদস্য গাড়ি দুটি তল্লাশির চেষ্টা করে। গাড়িতে থাকা সাদা পোশাকধারী র‌্যাব সদস্যরা নিজেদের পরিচয় দিয়ে তল্লাশিতে আপত্তি জানায়।

এনিয়ে উত্তপ্ত বাক্য বিনিময়ের একপর্যায়ে র‌্যাবের প্রাইভেটকার চালকের কাছে থাকা কালো রংয়ের একটি ব্যাগ নিয়ে টানাহেঁচড়া করে পুলিশ। এসময় র‌্যাব সদস্যদের মারধরে এএসআই রেজাউল, ইব্রাহীম, কনস্টেবল নুর নবী, মাহবুব আলম আহত হয়।

তাদের হ্যান্ডকাপ পরিয়ে গাড়িতে তোলার চেষ্টা করলে স্থানীয়রা এগিয়ে এসে প্রতিবাদ করে। সাদা পোশাকধারী র‌্যাব সদস্যরা গাড়ি থেকে তাদের পোশাক ও পরিচয়পত্র দেখায়। পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাটি জানার পর আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইয়াছিন আলা উদ্দিন জানান, এএসআই রেজাউল ও কনস্টেবল নুর নবীকে পর্যবেক্ষনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ফেনীস্থ র‌্যাব-৭ এর অধিনায়ক স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, দুইপক্ষই সাদা পোশাকে থাকায় ভুল বোঝাবুঝি হয়েছে। পরে উভয়পক্ষ নিজেদের পরিচয় জানতে পেরে সেখান থেকে চলে যায়। তিনি উভয়পক্ষের মধ্যে হাতাহাতির কথা অস্বীকার করেন।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, সাদা পোশাকে থাকায় উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি নিজেদের মধ্যে আলোচনা করে রাতেই মীমাংসা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :