ফের ঢাকায় আসছেন শিল্পা শেঠি, জানুন কারণ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মে ২০২২, ১৩:৪৫ | প্রকাশিত : ১৮ মে ২০২২, ১৩:১৪

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা শিল্পা শেঠি। ফ্যাশন আইকনিস্ট হিসেবেও তার সুনাম রয়েছে। সেই ফ্যাশন শো’রই একটি অনুষ্ঠানে যোগ দিতে ২০১৬ সালে একবার ঢাকায় এসেছিলেন শিল্পা শেঠি। ছয় বছর বাদে নায়িকা জানালেন, আবারও তিনি আসছেন শেখ মুজিবের দেশে।

এক ভিডিও বার্তায় এই কথা জানিয়েছেন শিল্পা। তবে এবার কোনো ফ্যাশন শো’তে যোগ দিতে নয়, বলিউড নায়িকা ঢাকায় আসছেন ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে। আগামী ২৮-৩০ মে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বসবে সেই আসর।

এই অনুষ্ঠানের আয়োজক করপোরেট গ্রুপ মিরর এক্সপো। তারা জানিয়েছে, ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২২’ অনুষ্ঠানের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাহরুখ খানের ‘বাজিগর’ সিনেমার নায়িকা শিল্পা শেঠী।

মিরর এক্সপোর প্রধান শাহজাহান ভূঁইয়া রাজু বলেছেন, ‘শিল্পা শেঠির আসার ব্যাপারে সবকিছু চূড়ান্ত হয়েছে। অনুষ্ঠানে সেরা ব্যবসায়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন তিনি। সমাপনী অনুষ্ঠানের আগের দিন তিনি ঢাকা আসবেন। অনুষ্ঠানে শিল্পা শেঠি পারফর্মও করবেন।’

রাজু আরও জানান, বলিউডের এই নায়িকার পাশাপাশি ভারতের বেশ কয়েকজন জনপ্রিয় গায়কও ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২২’ অনুষ্ঠানে পারফর্ম করবেন। পাশাপাশি দেশের খ্যাতনামা তারকাদেরও পারফর্ম করতে দেখা যাবে।

তবে ওই অনুষ্ঠানের মূল আকর্ষণ অবশ্যই শিল্পী শেঠি। এর আগে ২০১৬ সালে ‘প্যাসন ফর ফ্যাসন’ নামক একটি ফ্যাশন শো’তে অংশ নেওয়ার জন্য ঢাকায় এসেছিলেন এই বলিউড নায়িকা। সেটি ছিল শিল্পার প্রথম বাংলাদেশ সফর।

(ঢাকাটাইমস/১৮ মে/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :