স্ত্রীর মুখে মুশফিকের অবসরের ইঙ্গিত!

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২২, ১৭:১২

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ব্যাট হাতে এক দুর্দান্ত সেঞ্চুরি তুলে নিয়েছেন বাংলাদেশের উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম। তাতে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন তার স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি। আর সেই পোস্টে এসেছে অবসরের ইঙ্গিত।

আজ বুধবার মুশফিকের দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন মন্ডি। আর সেই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘আমরা হাসি মুখেই বিদায় নিবো ইনশাআল্লাহ ! তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো ??? ’

স্ত্রীর করা এমন পোস্টের পরই গুঞ্জন উঠে, মাহমুদউল্লাহ মতো মুশফিকও কি আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে থেকে অবসরে যাচ্ছেন? এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা যাচ্ছে। আবেগের বশে অবসর নিতে নিষেধ করছেন কেউ কেউ। আবার কারও মুখে শোনা যাচ্ছে ভিন্ন কথা। তবে এই গুঞ্জন মিথ্যা হোক- সেটাই চাইছেন অধিকাংশ মুশফিক ভক্তরা।

চট্টগ্রাম টেস্টে চতুর্থ দিনে সেঞ্চুরির পথে ছিলেন দুই বাংলাদেশি ব্যাটার লিটন কুমার দাস ও মুশফিকুর রহিম। কিন্তু শতক পূরণ করতে পারেননি লিটন। সতীর্থ না পারলে ভুল করেননি মুশফিক। দেখে-শুনে খেলতে খেলতে পূর্ণ করেন সেঞ্চুরি। অবশ্য ব্যক্তিগতি ইনিংসটা বড় করা হয়নি তার। ২৮২ বলে খেলা ১০৫ রানের ইনিংসটি ৪টি চারে সাজানো।

উল্লেখ্য, চট্টগ্রাম টেস্টে শ্রীলঙ্কার করা ৩৯৭ রানের জবাবে ব্যাট করতে নেমে সেঞ্চুরির দেখা পেয়েছেন দুই বাংলাদেশি ব্যাটার তামিম ইকবাল খান ও মুশফিকুর রহিম। এছাড়া অর্ধশতক পূর্ণ করতে সক্ষম হয়েছেন লিটন কুমার দাস ও মাহমুদুল হাসান জয়। সেই সুবাদে ৯ উইকেটে বাংলাদেশ তুলেছে ৪৬৫ রান। লিড এসেছে ৬৮ রান।

(ঢাকাটাইমস/১৮মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :