ঢাকায় পাঁচ মাদক কারবারি আটক

প্রকাশ | ১৮ মে ২০২২, ২১:০১

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস

ঢাকার কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ী এলাকা থেকে পাঁচজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময়ে তাদের কাছ থেকে চার হাজার ২৮৫ পিস ইয়াবা ও চার কেজি গাঁজা, সাতটি মোবাইল ফোন ও পাঁচ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- নুর আলম, মো. সৈয়দ নুর, মো. সেলিম আহমেদ, মো. মিলন হোসেন ও মো. ওহায়েদুল হক জামান মিস্ত্রী।

বুধবার বিকালে র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা থেকে সাড়ে চারটা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা এলাকায় ও যাত্রাবাড়ী থানার দক্ষিণ যাত্রাবাড়ী ধোলাইপাড় বটতলা এলাকায় দুইটি অভিযান চালানো হয়। অভিযানে আট লাখ চার হাজার ৯০০ টাকা দামের তিন হাজার ২৮৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ নুর আলম, মো. সৈয়দ নুর  ও মো. সেলিম আহমেদ নামের তিনজনকে আটক করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ও নগদ পাঁচ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এছাড়াও মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি দল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার তেঘরিয়া বটতলা এলাকায় ও ইকুরিয়া এলাকায় অপর দুইটি অভিযান চালায়। অভিযানে চার লাখ ২০ হাজার ৬০০ টাকা দামের এক হাজার ২ পিস ইয়াবা ট্যাবলেট ও চার কেজি গাঁজাসহ মো. মিলন হোসেন ও মো. ওহায়েদুল হক জামান মিস্ত্রী নামের দুই মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটকদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার মাদক চোরাকারবারি। এরা বেশ কিছুদিন ধরে কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ আশেপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/১৮মে/এএ/ইএস