ফেনীতে র‌্যাব-পুলিশের মারামারির ঘটনায় পুলিশের তদন্ত কমিটি

নিজস্ব প্রতিনিধি, ফেনী
| আপডেট : ১৮ মে ২০২২, ২২:১১ | প্রকাশিত : ১৮ মে ২০২২, ২১:৩৬

ফেনীর পরশুরামে র‌্যাব-পুলিশের মারামারির ঘটনায় পুলিশের পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জেলা পুলিশের দায়িত্বশীল সূত্র বুধবার ফেনীর সময় কে এ তথ্য জানিয়েছেন।

ওই সূত্র জানায়, মঙ্গলবারের ঘটনাটি ‘ভুলবোঝাবুঝি’বলে মিমাংসা হলেও অধিকতর তদন্তের জন্য তিনি সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। কমিটিতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বদরুল আলম মোল্লাকে প্রধান করে সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান ও ডিআইও ওয়ান সাইফুদ্দিন ভূঞাকে সদস্য করা হয়েছে।

তদন্ত কমিটির প্রধান মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, বুধবার তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করে আশপাশের বাসিন্দাদের সঙ্গে কথা বলেছেন। পরবর্তী ১০ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হবে বলে তিনি জানান।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইয়াছিন আলাউদ্দিন ডালিম জানান, চিকিৎসাধীন দুই পুলিশ সদস্য এএসআই রেজাউল ও কনস্টেবল নুর নবীর শারীরিক অবস্থার উন্নতি হলে বুধবার ছাড়পত্র দেয়া হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের কলেজ রোডের ডাকবাংলো মোড়ে পল্লী বিদ্যুত অফিসের সামনে সাদা প্রাইভেটকার অবস্থান করছিল। সন্দেহ হওয়ায় সাদা পোশাকধারী কয়েকজন পুলিশ সদস্য গাড়ি দুটি তল্লাশির চেষ্টা করে। গাড়িতে থাকা সাদা পোশাকধারী র‌্যাব সদস্যরা নিজেদের পরিচয় দিয়ে তল্লাশিতে আপত্তি জানান। এ নিয়ে উত্তপ্ত বাক্যবিনিময়ের একপর্যায়ে র‌্যাবের প্রাইভেটকার চালকের কাছে থাকা কালো রংয়ের একটি ব্যাগ নিয়ে টানাহেঁচড়া করে পুলিশ। এ সময় র‌্যাব সদস্যদের মারধরে এএসআই রেজাউল, ইব্রাহীম, কনস্টেবল নুর নবী, মাহবুব আলম আহত হয়। তাদের হ্যান্ডকাপ পরিয়ে গাড়িতে তোলার চেষ্টা করলে স্থানীয়রা এগিয়ে এসে প্রতিবাদ করে। সাদা পোশাকধারী র‌্যাব সদস্যরা গাড়ি থেকে তাদের পোশাক ও পরিচয়পত্র দেখায়। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাটি জানার পর আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

(ঢাকাটাইমস/১৮মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :