কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মে ২০২২, ২১:৪৯ | প্রকাশিত : ১৮ মে ২০২২, ২১:৪৮

কুষ্টিয়া শহরের একটি ছাত্রী নিবাস থেকে জান্নাত রহমান (২০) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের বনফুড বেকারির এমএম ছাত্রী নিবাস মেসের ওই শিক্ষার্থীর কক্ষ থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জান্নাত রহমান মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকার জিল্লর রহমানের কন্যা। তিনি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্য ওই ছাত্রীনিবাসে থাকতেন ও কোচিং করতেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে প্রেমিকের সাথে মনোমালিণ্যের জের ধরে আত্মহত্যার জন্য একাধিকবার চেষ্টা করে। মঙ্গলবার রাত একটা পর্যন্ত তার বান্ধবীরা তাকে রেখে সবাই ঘুমাতে যায়। সকালে উঠে বান্ধবীরা তাকে ডাকতে গেলে তার বান্ধবীরা দেখে দরজা বন্ধ। পরে তারা আশেপাশের লোকজনদের ডেকে দরজা ভেঙে দেখে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে পুলিশকে খবর দেয়া হয়।

কুষ্টিয়া সদর থানার ওসি সব্বিরুল আলম জানান, শহরের একটি ছাত্রীনিবাস থেকে গলায় উড়না পেঁচানো অবস্থায় এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে। তবে তদন্ত করা হচ্ছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :