সাভারে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ সেই নারীর মৃত্যু

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মে ২০২২, ২২:৫০ | প্রকাশিত : ১৮ মে ২০২২, ২২:৪৮

ঢাকার সাভারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুই নারীর একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত বুধবার দুপুর ১২টার দিকে সাভার থানা সংলগ্ন মুক্তিযোদ্ধা কলোনির পাশের দারোগ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম সেলিনা বেগম (৬৫) তার গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার সজারিয়া এলাকায়। তার স্বামীর নাম মৃত আব্দুর রাজ্জাক। তিনি গত এক মাস পূর্বে সাভারের ওই এলাকায় মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। এ ঘটনায় দগ্ধ অপর নারীর নাম মিতু আক্তার তিনি ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর থানায়।

এ ব্যাপারে বাড়ির মালিক দারোগ আলী জানান, তাদের বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন নিহত সেলিনা বেগমের মেয়ে ও মিতু আক্তার। ঘটনার দিন হঠাৎ রান্নাঘরে সিলিন্ডারের পাশ থেকে গ্যাসের গন্ধ বের হচ্ছিল। সেসময় দগ্ধরা ওই কক্ষে গিয়ে গ্যাসের অটো চুলা জ্বালায়। পরে ব্যাপারটা বুঝতে পেরে আবার সাথে সাথেই চুলাটি বন্ধ করে দেন। কিন্তু ততক্ষণে ঘরে জমে থাকা গ্যাসে আগুন লেগে যায়। সেই আগুনে তারা উভয়ে দগ্ধ হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মধ্যে একজন মারা যান। নিহতের মরদেহ বাসায় আনা হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা ঢাকাটাইমসকে বলেন, মারা যাওয়ার বিষয়টি জানা নেই। তবে তাদের মধ্যে সেলিনা বেগমের শরীরের ৭০ শতাংশ ও মিতুর আক্তারের ৩০ শতাংশ পুড়ে গিয়েছিল। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়েছিল।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :