প্রকৌশলীকে মারধরের প্রতিবাদে বগুড়ায় রেললাইন অবরোধ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২২, ১৬:৩২

বগুড়া রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলীকে মারধোরের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন সংস্থাটির কর্মকর্তা-কর্মচারীরা। বৃহস্পতিবার দুপুরে তারা এ কর্মসূচি পালন করেন৷ এসময় বিক্ষুব্ধ কর্মকর্তারা-কর্মচারীরা প্রায় ১৫ মিনিট ধরে বগুড়া স্টেশন অবরোধ করে রাখেন।

এ সময় তারা দাবি জানান, দোষীদের অবিলম্বে শাস্তি প্রদানের। পরে রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিচারের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা।

বগুড়া রেলওয়ে স্টেশন সাজিদুর রহমান সাজু জানান, গাইবান্ধার বোনারপড়া স্টেশনে সরকারি উন্নয়ন কাজ চলছে। বুধবার এই কাজ পরিদর্শনে যান বগুড়ার সহকারী নির্বাহী প্রকৌশলী সাইদুর রহমানের দল। বিকেলে চারটার দিকে ওই স্টেশনে প্রাচীর নির্মাণে বাধা দেন বোনারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসিরুল আলম স্বপন ও তার লোকজন। এ সময় প্রকৌশলী সাইদুর রহমানের সঙ্গে চেয়ারম্যানের কথাকাটাটি হয়। এক পর্যায়ে চেয়ারম্যান স্বপন তাকে থাপ্পড় মারেন। এই ঘটনার প্রতিবাদে বগুড়া রেলওয়ে কর্মকর্তা-কর্মচারীরা আজ দুপুর সাড়ে ১২ টা থেকে রেলাইন অবস্থান নেন। এর মধ্যে ১ টা ২৬ মিনিটে দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেন বগুড়া স্টেশন পৌঁছায়। তখন এই ট্রেন আটকে রেল লাইনে শুয়ে পড়েন বিক্ষোভকারীরা। প্রায় ১৫ মিনিট রেললাইন অবরুদ্ধ রাখার পর সেখানে পশ্চিমাঞ্চল (লালমনিরহাট) রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক নূর মোহাম্মদ এসে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। আশ্বাসে অবরোধ তুলে নিলে এই লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

(ঢাকাটাইমস/১৯মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :