পিতার আদর্শে সন্তানের ফিরে আসা

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০২২, ১৯:২৪

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমানের রাজনৈতিক আদর্শে উদ্বেলিত হয়ে যুবদল থেকে সরে দাঁড়ালেন পুত্র মিজানুর রহমান শাহীন।

কিশোরগঞ্জ সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান শাহীনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি দলত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আমার পিতা পুরবী হোটেলের মালিক মরহুম বীরমুক্তিযোদ্ধা মো. মতিউর রহমান মহকুমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট সপরিবারে নৃশংস হত্যার প্রতিবাদে আমাদের কিশোরগঞ্জ জেলা শহরে তৎকালীন তাৎক্ষণিক বিক্ষোভ মিছিলের নেতৃত্বে যে কজন তরুণ গর্জে ওঠেছিলেন তার মধ্যে বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমান অন্যতম। তাই আমি আমার পিতার রাজনৈতিক আদর্শের প্রতি অনুপ্রাণিত হয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস ও আস্থা রেখে স্বেচ্ছায় যুবদলের পদ থেকে পদত্যাগ করলাম।

এদিকে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপার সৃষ্টি হয়েছে। ফেসবুক কমেন্টে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম খান মাসুম লিখেন, পিতার আদর্শে সন্তানের ফিরে আসাকে স্বাগতম। দোয়া করি আগামীতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথে সমন্বয় করে এগিয়ে যাবে শাহীন। শেখ ইমরান লিখেন শুভ বুদ্ধি হওয়ার জন্য বন্ধু শাহীনকে ধন্যবাদ। এছাড়াও অনেকেই স্বাগত জানিয়েছে।

(ঢাকাটাইমস/১৯মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :