ঈশ্বরগঞ্জ থেকে কক্সবাজারে নিয়ে কিশোরীকে ধর্ষণ

প্রকাশ | ১৯ মে ২০২২, ১৯:৫৩

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। বুধবার দিবাগত রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পৌর এলাকার কাকনহাটি গ্রামের হুমায়ুন কবির সবুজের ছেলে সামিউল হাসান অর্নবের (১৯) সঙ্গে একই গ্রামের কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এ অবস্থায় গত ১৩ মে শুক্রবার অর্নব কিশোরীর সঙ্গে কথা আছে বলে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা মোড়ে নিয়ে আসে। কথাবলার এক পর্যায়ে মোড়ের পাশের মৌসুমি স্টুডিওর সামনে থেকে কিশোরীকে বাস যোগে ভৈরব নিয়ে যায়। সেখান থেকে বাসে করে চট্টগ্রাম জেলার কক্সবাজারের কলাতলির স্বপ্ন বিলাস হোটেলে নিয়ে যায়। পরে ১৪ মে শনিবার স্বপ্ন বিলাস হোটেলের ১০৪ নাম্বার রুমে কিশোরীকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করে। পরে ভুক্তভোগীকে অর্নব তার ভগ্নিপতির সহায়তায় তার এক বন্ধুর বাসায় নিয়ে যায়। সেখানে বিয়ের চেষ্টা করে বয়স কমের কারণে ব্যার্থ হয়ে কিশোরীকে ১৬ মে ময়মনসিংহে নিয়ে আসে।

ময়মনসিংহ থেকে মাহেন্দ্রগাড়ীযোগে শিবপুর পল্লী বিদ্যুৎ উপ কেন্দ্রের কাছে কিশোরীকে রেখে অর্নব পালিয়ে যায়। পরে ভুক্তভোগী কিশোরী অর্নবকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে নিরুপায় হয়ে বাড়িতে এসে পরিবারকে বিষয়টি জানায়। এরপর ভুক্তভোগীর বাবা সামিউল হাসান অর্নবকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেছেন। ভিকটিমকে জবানবন্দির জন্য আদালতে ও ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

 

ঢাকাটাইমস/১৯মে/এআর)