ফেনীতে চেতনানাশক স্প্রে করে তিন ঘরে লুট

প্রকাশ | ১৯ মে ২০২২, ২১:৩৯

নিজস্ব প্রতিনিধি, ফেনী

ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের মোটবী এলাকায় বুধবার রাতে চেতনানাশক স্প্রে করে তিন ঘরের মালামাল লুটে নেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে অচেতন অবস্থায় উদ্ধার হওয়া তিন পরিবারের সদস্যদের মধ্যে চারজন ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, বুধবার রাতে ওই এলাকার প্রবাসফেরত জামাল উদ্দিন, ওষুধ ব্যবসায়ী সাইফুল ইসলাম ও মুদি ব্যবসায়ী মিঠুন দেবনাথের ঘরে চেতনানাশক স্প্রে করে দুর্বৃত্তরা। এরপর তিন পরিবারের সদস্যরা সবাই অচেতন হয়ে পড়ে। রাতে একে একে প্রবেশ করে জামাল উদ্দিনের ঘর থেকে চেইন, কানের দুল, নগদ ৭০ হাজার টাকা, সাইফুলের ঘর থেকে নগদ তিন হাজার টাকা ও মিঠুনের ঘর থেকে চেইন, কানের দুল, নগদ ৪০ হাজার টাকাসহ আসবাবপত্র নিয়ে যায়। সকালে আশপাশের লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ভুক্তভোগী সাইফুল ইসলাম জানান, দুর্বৃত্তরা জামাল উদ্দিনের বাথরুমের উপরের টিন কেটে ও তার রান্নাঘরের দরজা কেটে প্রবেশ করে। জামাল উদ্দিন ছাড়াও স্ত্রী রিমা আক্তার, শিশু কন্যা সাইফা, মিঠুন দেবনাথের মা কাজল বালা দেবী হাসপাতালে ভর্তি রয়েছেন। তার বাবা আবুল বাশার ও মা বিবি জোহরাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

স্থানীয় মোটবী ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ জানান, খবর পেয়ে তিনি স্থানীয় ইউপি মেম্বারকে শামীমকে পাঠিয়ে ভুক্তভোগী পরিবারের সদষ্যদের খোঁজখবর নিয়েছেন।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম সরকার জানান, এ ধরনের ঘটনা তার জানা নেই।

(ঢাকাটাইমস/১৯মে/এলএ)