গাছের সঙ্গে গাড়ির ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত, আহত ৮

প্রকাশ | ২১ মে ২০২২, ১০:৩৩ | আপডেট: ২১ মে ২০২২, ১১:১৬

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে গাড়ির ধাক্কায় মৌলভীবাজারের রাজনগর থানার একজন পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের আরও পাঁচ সদস্যসহ আটজন। শনিবার ভোর ৫টায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সমিরন চন্দ্র দাশ রাজনগর থানার উপপরিদর্শক (এসআই)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজনগর থানার এসআই সমিরন, এসআই শওকত মাসুদ ভূইয়া, এসআই সোলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া, কনস্টেবল আজিজ হোসেন উত্তরভাগ এলাকায় নিয়মিত দায়িত্ব শেষে পুলিশের পিকআপ ভ্যানে করে থানায় ফিরছিলেন।

পথে পুলিশের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মৌলভীবাজার ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পড়ে। এ সময় স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সদস্যরা মিলে হতাহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠায়।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক পুলিশের এসআই সমিরন চন্দ্র দাশকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে এসআই শওকত মাসুদ ভূইয়া, কনস্টেবল মাসুদ মিয়া ও কনস্টেবল আজিজ হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী স্থানীয় মহাসহস্র গ্রামের ইকবাল হোসেন বলেন, ‘পুলিশ পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বিকট আওয়াজ হলে আমরা ঘটনাস্থলে আসি। এসে দেখতে পাই আহত অবস্থায় ছয় পুলিশ সদস্যসহ আরও তিনজন। সঙ্গে সঙ্গে আমরা ফায়ার সার্ভিসে ফোন করি এবং ফায়ার সার্ভিসের সদস্যরা এলে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।’

এ বিষয়ে মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, ‘পুলিশ সদস্যরা দায়িত্ব পালন শেষে আসামি নিয়ে ফেরার পথে বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। তিনজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২১মে/কেএম)