বর্ণাঢ্য আয়োজনে পুনাকের ঈদ পুনর্মিলনী

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ১৬:১৩

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে রাজারবাগ বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামের পুনাকের এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ।

পুনাক সভানেত্রী জীশান মীর্জার সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে বিভিন্ন অতিরিক্ত আইজি, ঢাকার পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানেরা, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা, তাদের সহধর্মিণী, পুনাকের কার্যনির্বাহী কমিটির সদস্যসহ অন্যান্য সদস্যারা উপস্থিত ছিলেন।

আইজিপি বলেন, করোনার কারণে গত দু'বছর বিশ্বে শ্বাসরুদ্ধকর অবস্থা ছিল। বাংলাদেশও এর ব্যতিক্রম ছিল না। এ দু'বছর আমরা কোন সামাজিক অনুষ্ঠান করতে পারিনি । এখন এ ধরনের সামাজিক অনুষ্ঠান আবার শুরু হয়েছে। তিনি পুনাক সদস্যদের মেলবন্ধনে একটি বর্ণিল আয়োজনের জন্য পুনাক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

পুনাক সভানেত্রী বলেন, পুনাক গতানুগতিকতার বাইরে বেরিয়ে সমাজের অসহায় মানুষের কল্যাণেও কাজ করছে। তিনি পুনাকের কার্যক্রম এগিয়ে নেয়ার ক্ষেত্রে সংগঠনের সকল সদস্যার ঐকান্তিক সহযোগিতার জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে পুনাক সদস্যারা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের আকর্ষণীয় পর্ব ছিল পুনাক উৎপাদিত শাড়ি ও পণ্যের ওপর এক বিশেষ ফ্যাশন শো।

(ঢাকাটাইমস/২১মে/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :