দুর্যোগে পাশে আছেন প্রধানমন্ত্রী: সিলেটে মন্ত্রী ইমরান

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ১৮:৩৩

সিলেটে আকস্মিক বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের পাশে প্রধানমন্ত্রী আছেন বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি।

শনিবার (২১ মে) সকাল থেকে মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকায় বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন। মন্ত্রী আরও বলেন, ‘বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য যা যা করার প্রয়োজন তার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। ইতোমধ্যে সিলেটের বন্যাদুর্গত এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ২৫ লাখ টাকা ও ৪ হাজার প্যাকেট শুকনো খাবারের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি আমার ঐচ্ছিক তহবিল থেকে গোয়াইনঘাট উপজেলায় আরও ১২ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘ আমাদের সরকার প্রধান শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন সিলেটবাসীর চিন্তার কারণ নাই। মনে রাখবেন বঙ্গবন্ধু তনয়া আমাদের সিলেটবাসীর বন্ধু। আমাদের প্রধানমন্ত্রী দেশের সকল প্রাকৃতিক দুর্যোগে জনগণের পাশে ছিলেন এবং এখন সিলেটবাসীর দুর্যোগে আছেন। বঙ্গকণ্যা আমাদের অত্যন্ত আপনজন ও বন্ধু। ভয় পাবেন না তিনি আমাদের পাশে আছেন।’

মধ্যপ্রাচ্যের সংক্ষিপ্ত সফর শেষে নিজ নির্বাচনী এলাকা গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলার এলাকার বন্যা পরির্দশন ও ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন মন্ত্রী ইমরান আহমদ এমপি।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক প্রমুখ।

(ঢাকাটাইমস/২১মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :