পদ হারালেন হবিগঞ্জে আ.লীগের প্রভাবশালী চার নেতা

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ২২:৩৫

হবিগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌরসভার মেয়র পদে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ও দলীয় সিদ্ধান্ত অমান্য করায় পদ হারালেন হবিগঞ্জে আওয়ামী লীগের চার প্রভাবশালী নেতা। তাদেরকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাদের মধ্যে একজন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও দুজন সাবেক চেয়ারম্যান রয়েছেন।

শনিবার হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ আবু জাহির এবং সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

অব্যাহিতপ্রাপ্তরা হলেন, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম এবং বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান ও চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তাহের। তারা দুজনই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ও তাদের নির্দেশে এই চার নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমানকে ভারপ্রাপ্ত সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশুতোষ অধিকারী শংকরকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আংগুর মিয়াকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

(ঢাকাটাইমস/২১মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :