নোয়াখালীতে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২২, ১০:৪৩

নোয়াখালীতে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই দেলোয়ার হোসেন (৪৫) নিহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামের থেকে পুলিশ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দেলোয়ার হোসেন কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামের গফুর মেম্বারের বাড়ির মৃত আব্দুল গফুরের ছেলে। তাকে লাঠি দিয়ে আঘাতকারি আবদুল হাই মাস্টার (৩৭) তার আপন ছোট ভাই।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতর্ক হয়। এক পর্যায়ে বড় ভাই দেলোয়ার হোসেনের মাথায় লাঠি দিয়ে আঘাত করে ছোট ভাই আবদুল হাই। এসময় মাথা ফেটে তিনি অচেতন হয়ে পড়েন। পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে মাইজদী গুডহিল হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন। পরে পরিবারের লোকজন মরদেহ বাড়িতে নিয়ে যান। রাতে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২২মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :