নিখোঁজের একদিন পর গার্মেন্টস কর্মকর্তার মরদেহ উদ্ধার

প্রকাশ | ২২ মে ২০২২, ১২:৫৮ | আপডেট: ২২ মে ২০২২, ১৩:২৬

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নিখোঁজের একদিন পর যমুনা নদীতে ভেসে উঠা নাসা গ্রুপের জেনারেল ম্যানেজার আহসান হাবিব (৪৩) নামে এক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আহসান হাবিবের গ্রামের বাড়ি বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি কুনপাড়া গ্রামে। তিনি পরিবার নিয়ে সাভারের রেডিও কলোনি এলাকায় বাস করতেন। সাভারের আশুলিয়া এলাকার নাসা গার্মেন্টসের জেনারেল ম্যানেজার (ওয়াশিং) পদে তিনি কর্মরত ছিলেন।

জানা যায়, শুক্রবার বিকাল ৩টার দিকে নিজের ব্যক্তিগত গাড়ি নিয়ে স্ত্রী শামীমা নাসরিন ও দশ বছরের প্রতিবন্ধী ছেলে অহনকে নিয়ে জাফরগঞ্জে ঘুরতে আসেন তিনি। এসময় স্ত্রী-সন্তানদের নদীপাড়ে বসিয়ে রেখে তিনি নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হন। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও নৌ-পুলিশের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে তাঁর সন্ধান পায়নি।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, স্থানীয় কয়েকজন ব্যক্তি ঘটনাস্থলের পাশে তার মরদেহ ভাসতে দেখে নৌকায় টেনে তীরে নিয়ে আসেন। স্বজনদের দেওয়া ছবি ও বর্ণনায় স্থানীয়রা তার মরদেহ শনাক্ত করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। যথাযথ আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২২মে/এসএ)