রূপগঞ্জে জেলা যুবদলের আহ্বায়কের বাড়িতে হামলা, গুলিবর্ষণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২২, ২১:১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনের বাড়িতে সশস্ত্র হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী।

খোকনের দাবি, তারা ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী। এসময় বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণের শব্দ পাওয়া গেছে।

রবিবার সন্ধ্যায় উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে নেতাকর্মীরা চলে যাবার পর এ হামলা চালানো হয়। এসময় সেখানে অবস্থান করা বিএনপি নেতাকর্মীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। তাৎক্ষণিকভাবে আহতদের তথ্য পাওয়া যায়নি। হামলার সময় খোকন বাড়িতে ছিলেন না।

উপজেলা বিএনপির আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ুন জানান, আমরা আমাদের মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে ফেরার সময় এ হামলা চালানো হয়। খোকনের বাড়ি ঘেরাও করে গুলিবর্ষণ, ভাঙচুর করা হয়। এসময় তাদের বাধা দিতে গেলে আমাদের নেতাকর্মীরা আহত হয়।

জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন জানান, এ ধরনের ন্যাক্কারজনক হামলার নিন্দা জানানোর ভাষা নেই। আমাদের দলের কাউন্সিল করতে গেলেও হামলা হচ্ছে। একদলীয় শাসন পাকাপোক্ত করতে এই অপচেষ্টা কখনোই সফল হবে না। অপশক্তির বিরুদ্ধে প্রতিবাদ বন্ধ করে প্রতিরোধ শুরু হলে তখন কেউ থামাতে পারবে না। এসময় তাদের সম্মেলনের চেয়ার টেবিল ও স্টেজ ভাঙচুর করে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। এসময় পুরো এলাকায় সাধারণ মানুষের মাঝে এক প্রকার আতঙ্ক সৃষ্টি হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, আমাকে কেউ জানায়নি। এরকম কোন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এ হামলার ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগের সংশ্লিষ্টতা নেই। বিএনপির দুই গ্রুপের কোন্দল নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষ লেগে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :