মির্জাপুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ | ২৩ মে ২০২২, ১১:৩৬ | আপডেট: ২৩ মে ২০২২, ১৪:৩৭

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইরের মির্জাপুরে ট্রাকচাপায় ইয়াছির হোসেন কানন ও শহীদুল ইসলাম নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের আন্ডারপাসের উপরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইয়াছির হোসেন কানন সদরের বাওয়ার কুমারজানী গ্রামের আমির হোসেন এবং শহীদুল একই এলাকার আবু বক্কর সিদ্দিকীর ছেলে। ইয়াছির হোসেন টাঙ্গাইল সদরের হাজী আবুল হোসেন ইনস্টিটিউশন অব টেকনোলজির ছাত্র ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কানন ও শহীদুল সকালে একই মোটরসাইকেল নিয়ে বাসা থেকে মাত্র দেড়শ গজ দূরে মির্জাপুর বাইপাসের আন্ডারপাসে পৌছায়। এ সময় টাঙ্গাইলগামী দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ইয়াছির হোসেন কানন মারা যান। এ ঘটনায় শহীদুল গুরুতর আহত হয়। পরে পুলিশ গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকা নেয়ার পথে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলে পৌঁছালে সেখানে তার মৃত্যু হয়।   

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন ঘটনার সত্যতার স্বীকার করে জানান, ট্রাকটি আটক করা হয়েছে। মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২৩মে/এসএ)