‘নির্বাচন আসলেই বিএনপি ক্ষমতার লোভে মিথ্যা প্রতিশ্রুতি দেয়’

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২২, ১৩:০৫

খুলনা-৪ আসনের সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বলেন, ‘নির্বাচন আসলেই বিএনপি ক্ষমতার লোভে মিথ্যা প্রতিশ্রুতি দেয়। জনগণকে ধোকা দেয়। আর ক্ষমতায় যেতে পারলেই দুর্নীতি ও লুটপাট করে। জঙ্গিবাদ ও সন্ত্রাসের জন্ম দেয়। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসলে উন্নয়ন হয়। সন্ত্রাস ও জঙ্গিবাদের পতন ঘটে। মানুষ শান্তিতে বসবাস করে। এসব সম্ভব হয় বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে। শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার। আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব সরকার। তাই আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন মানুষ নিরাপদে ও শান্তিতে থাকবে। শেখ হাসিনা যতদিন রাষ্ট্র ক্ষমতায় থাকবে ততদিন দেশে উন্নয়নের জোয়ার বইবে।’

তিনি বলেন, ‘স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ নিয়ে বিরোধী দল নানা রকম ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়েছিলো। সকল ষড়যন্ত্র ও অপপ্রচারের তোয়াক্কা না করে বিদেশী সহায়তা ছাড়াই ৪৫ হাজার কোটি টাকা ব্যয়ে সেই পদ্মা সেতু নির্মাণ সম্পন্ন হয়েছে। যা অচিরেই উদ্বোধন হবে।’

রবিবার বেলা ১১টায় রূপসা উপজেলার বাগমারা দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মানোন্নয়নে অংশীজনের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। অনুষ্ঠানে বাগমারা দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্লেইং এক্সেসরিজ, বঙ্গবন্ধু ও শেখ রাসেল শিশু কর্নার উদ্বোধন, বিভিন্ন বিদ্যালয়ে ক্ষুদ্র মেরামত, স্লিপ রুটিন মেইনটেন্যান্স, প্রাক-প্রাথমিক কার্যক্রমের চেক বিতরণ ও ওয়াইফাই রাউটার প্রদান করা হয়।

উপজেলা শিক্ষা কর্মকর্তা শেখ আব্দুর রবের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. কামাল উদ্দীন বাদশা, রূপসা থানা অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন, খুলনা জেলা কৃষকলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুলসহ প্রমুখ।

ফারহানা আক্তার ও শ্যামল কুমার দাসের পরিচালনায় স্বাগত বক্তৃতা করেন বাগমারা দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ লুৎফর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগ নেতা আকতার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম হাবীব, আরিফুর রহমান মোল্লা, আব্দুল গফুর খান, দপ্তর সম্পাদক আক্তার ফারুকসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৩মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :