বাংলাদেশের জন্য শেখ হাসিনাকে আজীবন দরকার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২২, ১৬:২৮
ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আজীবন প্রধানমন্ত্রী হিসেবে থাকবেন। বাংলাদেশের মানুষ তাকেই চায়, দেশের জন্য তাকেই দরকার।

মঙ্গলবার রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-আইডিইবিতে এক অনুষ্ঠানে মায়া এসব কথা বলেন। স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও স্মরণ সভার আয়োজন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঠে থাকতে হবে। মাঠে থেকে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে বিএনপিকে প্রতিহত করতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে।

মায়া বলেন, যখনি বিএনপি শুনছে পদ্মাসেতু উদ্ধোধন করা হবে তখনি তাদের ঘুম নাই। তাদের ঘুম হারাম হয়ে গেছে। পদ্মাসেতু হলো আগামী নির্বাচনের মাইল ফলক। যত উন্নয়ন অগ্রগতি হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। তাই দেশের মানুষ চায় শেখ হাসিনা আজীবন প্রধানমন্ত্রী হিসেবে থাকবেন।

আওয়ামী লীগের এই বর্শিয়ান নেতা বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঠে থাকতে হবে। মাঠে থেকে রাজপথ দখলে নিতে হবে। মাঠে থেকেই বিএনপির নেতাকর্মীদের প্রতিহত করতে হবে। নেতাকর্মীদের আরো সক্রিয় হতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে মায়া বলেন, হাইব্রিড নেতাকর্মীদের দিন শেষ। মোবাইলের ছবি তুলে নেতা হওয়া যাবে না। মানুষের দ্বারে দ্বারে গিয়ে শেখ হাসিনার জন্য নৌকার পক্ষে ভোট চাইতে হবে। শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরতে হবে।

মায়া বলেন, আজ এই সভা থেকে নেতাকর্মীদের শপথ নিতে হবে। দলের জন্য ত্যাগী হয়ে কাজ করতে হবে। দেশের বিরোধী শত্রুকে প্রতিহত করতে হবে। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মকবুলকে স্মরণ করতে হবে। তিনি দলের জন্য নিবেদিত ছিলেন।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল আলিম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম জুয়েল, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুলসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৪মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :