কামরাঙ্গীরচরে এক বাড়ি থেকে দুই যুবকের লাশ উদ্ধার

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২২, ১৫:১২ | প্রকাশিত : ২৫ মে ২০২২, ১৩:৩৯

রাজধানীর কামরাঙ্গীরচর কয়লাঘাট এলাকার একটি বাসা থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- মোহাম্মদ মিরাজ ও রুবেল শেখ।

বুধবার বেলা ১১টার দিকে কয়লারঘাট লবণ ফ্যাক্টরির গলির একটি তিনতলা ভবনের দ্বিতীয়তলা থেকে তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলের মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় বাসিন্দা তোফায়েল আহমেদ জানান, সকাল ১০টার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির দ্বিতীয় তলায় দুই যুবক মারা গেছে। সেখানে গিয়ে তাদেরকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পান। এদের মধ্যে মিরাজ জীবিত আছেন ভেবে তারা পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যান।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দুজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে একজন আগেই মারা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আয়নাল হাওলাদার নামে মিরাজের মামা সম্পর্কের এক ব্যক্তি জানান, মিরাজের বাবার নাম আবুল কালাম। তার বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায়। পরিবার নিয়ে তিনি ভাড়াবাসায় থাকতেন। এলাকায় একটি প্লাস্টিকের কারখানায় কাজ করতেন তিনি। তবে গতকাল তার বাবা-মা গ্রামের বাড়ি গিয়েছিলেন। তিনি বাসায় ছিলেন। রুবেল নামে ওই যুবকের বিষয়ে কিছুই জানা যায়নি।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘কয়লারঘাট এলাকায় একটি রুমে দুইজন থাকত। তারা সম্পর্কে কী হয় এখনো জানা যায়নি। এদের মধ্যে একজনের মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। আরেক জনকে হাসপাতালে পাঠানোর পর সেখানে মারা গেছে। তবে ধারণা করা হচ্ছে, দুইজন রাতে বিষাক্ত কিছু খেয়েছে। কারণ ওই রুমের মধ্যে বমির চিহ্ন পাওয়া গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।’

ঢাকাটাইমস/২৫মে/এসএস/এফএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :