হোটেলে নারী এনেছিলেন কামিল মিশারা

প্রকাশ | ২৫ মে ২০২২, ১৩:৪৮

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বাংলাদেশ-শ্রীলঙ্কা মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ এখনও শেষ হয়নি। এর মাঝেই দেশে পাঠিয়ে দেয়া হয়েছে কামিল মিশারাকে। মূলত নারী ঘটিত কারণে নাকি এই সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড(এসএলসি)। আর এই ঘটনা সত্যি সত্যি প্রমাণিত হলে শাস্তিও পেতে হবে লঙ্কান এই ক্রিকেটারকে।

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের স্কোয়াডে থাকলেও চট্টগ্রাম টেস্টে জায়গা হয়নি মিশারার। এরপর মিরপুর টেস্টও শুরু হয়ে তৃতীয় দিনের খেলা চলছে। এখানেও দেশের জার্সিগায়ে মাঠে নামার সুযোগ হয়নি তার। আর এই মধ্যেই বাঁধিয়ে বসেছে এক ঝামেলা। হোটেল রুমে নাকি নিয়ে এসেছিলেন নারী।’

সিসিটিভি ফুটেজ থেকে হোটেলে নারী নিয়ে আসার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এতে লঙ্কান বোর্ডের আচরণবিধির ১ নম্বর ধারা ভঙ্গ করেছেন মিশারা।

এ বিষয়ে এক বিবৃতির মাধ্যমে লঙ্কান ক্রিকেট বোর্ড জানায়, ‘শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কামিল মিশারাকে শ্রীলঙ্কায় ফেরত পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে এসএলসি। সে দেশে ফেরার পর তার বিরুদ্ধে আনা অভিযোগের তদন্ত করা হবে এবং সে অনুযায়ী ব্যবস্থা গৃহীত হবে।’

চলতি বাংলাদেশ সফরের মধ্য দিয়েই প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছিলেন ২১ বছর বয়সী মিশারা। তবে দুই ম্যাচের একটিতেও টেস্ট অভিষেকের সুযোগ পাননি তিনি।

এদিকে প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ ম্যাচ খেলে তিনি ৬৬৬ রান করেছেন, ফিফটি ৬টি। এর আগে দেশের হয়ে তিনটি টি-টোয়েন্টি খেলেছেন এই বাঁহাতি ওপেনার। এখনো আন্তর্জাতিক ক্রিকেটে তেমন সাফল্য পাননি। এখন পর্যন্ত তিন টি-টোয়েন্টি খেলে মিশারা করেছেন ১৫ রান।

(ঢাকাটাইমস/২৫মে/এমএম)