কোরবানির ঈদেও থাকছে শাকিব-বুবলীর ছবি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২২, ১৫:৪৬

ঈদ উৎসবে শাকিব খানের ছবি মুক্তি পাবে, এটা যেন অবধারিত। তার মধ্যে আবার ২০১৬ সালের পর থেকে প্রতি ঈদেই কিং খানের সঙ্গী চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। সেই রীতি অনুযায়ী গেল রোজার ঈদে শাকিব-বুবলী জুটির বিদ্রোহী ছবিটি মুক্তি পায় এবং সেটি বেশ সাড়াও ফেলে।

দুই তারকার ভক্তদের জন্য সুখবর হলো, আসছে কোরবানির ঈদেও মুক্তি পেতে পারে শাকিব খান ও বুবলী অভিনীত একটি ছবি। নাম ‘লিডার, আমিই বাংলাদেশ’। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া সেই আশার বাণীই শুনিয়েছে।

বেঙ্গল মাল্টিমিডিয়া জানিয়েছে, ঈদুল আযহায় তারা ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবিটি মুক্তি দিতে চান। এ উদ্দেশ্যে টিওটি ফিল্মসের সঙ্গে পরিবেশনার চুক্তিও করা হয়েছে। আরটিভির এই অঙ্গ প্রতিষ্ঠানটি আশা করছে, কোরবানির ঈদে রেকর্ড সংখ্যক হলে চলবে ছবিটি।

‘লিডার, আমিই বাংলাদেশ’ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা তপু খান। গত বছরের রোজার ঈদে মুক্তির টার্গেট করে এটির নির্মাণযাত্রা শুরু করেন তিনি। কিন্তু সে সময় কিছু দৃশ্যের শুটিংসহ কিছু কাজ বাকি থাকায় মুক্তি পায়নি।

গত বছরের ফেব্রুয়ারিতে বেঙ্গল মাল্টিমিডিয়ার তেজগাঁও অফিসে এক সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের সাইনিং অনুষ্ঠিত হয়েছিল। একই বছরের ২৫ মে রাজধানীর উত্তরায় শুরু হয়েছিল ছবিটির দৃশ্যধারণ।

এই ছবিতে শাকিব খানকে দেখা যাবে একজন সরকারি কর্মকর্তার ভূমিকায়। তার বিপরীতে বুবলী অভিনয় করেছেন একজন নেত্রীর ভূমিকায়। বিভিন্ন চরিত্রে আরও আছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার ও সীমান্ত।

তবে কোরবানির ঈদের পর আর কোনো উৎসবে শাকিব ও বুবলীকে একসঙ্গে দেখা যাবে কিনা, সন্দেহ রয়েছে। কারণ, ‘লিডার, আমিই বাংলাদেশ’ এ জুটির শেষ ছবি। নতুন কোনো ছবিতে তারা এখন চুক্তিবদ্ধ নেই। বুবলী বর্তমানে অন্য নায়কদের সঙ্গেই বেশি কাজ করছেন।

(ঢাকাটাইমস/২৫ মে/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :