প্রতিপক্ষের হামলায় যুবক নিহতের ঘটনায় মামলা হলেও গ্রেপ্তার নেই

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২২, ১৬:৩৭

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে তিনদিন হাসপাতালে লড়ে মৃত্যু হয় শরীফুল মোল্যার। এই ঘটনায় আলফাডাঙ্গায় ২৩ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। তবে সেই মামলায় এখন পর্যন্ত আসামিরা অধরা। তাদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে পুলিশের ভাষ্য।

গত শনিবার (২১ মে) দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাচুরিয়া ইউনিয়নের যোগিবরাট গ্রামের হুমাউন মোল্যার সমর্থকদের সঙ্গে ইউপি সদস্য গিয়াস উদ্দিনের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে হুমাউন মোল্যার সমর্থক শরীফুলসহ দুজন গুরুতর আহত হন।

ঘটনার পরপরই আহত শরীফুল মোল্যাকে প্রথমে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই শরীফুলকে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা যান শরীফুল।

এদিকে শরীফুলের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছলে মঙ্গলবার সকালে যোগিবরাট গ্রামে হুমাউন মোল্যার সমর্থকরা গিয়াসউদ্দিনের সমর্থকদের সাত-আটটি বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান জানান, শনিবার দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় দুজন আহত হয়। আহত শরীফুল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

ওসি ওয়াহিদুজ্জামান বলেন, ‘এই মামলায় আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার পর থেকেই তারা পলাতক থাকায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে তাদের ধরতে অভিযান চলছে। অতিদ্রুতই আমরা আসামিদের ধরতে সক্ষম হবো।’

(ঢাকাটাইমস/২৪মে/এমআই/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :