র‌্যাব সদস্যদের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা, আহত ৩

চট্টগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০২২, ০৯:০৬ | প্রকাশিত : ২৬ মে ২০২২, ০৭:৫৪

চট্টগ্রামের মিরসরাইয়ে র‍্যাব সদস্যদের ওপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় দুই র‍্যাব সদস্যসহ তিনজন আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় উপজেলার বারইয়ারহাট পৌর বাজারে শান্তিরহাট রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

আহত র‍্যাব সদস্য হলেন- মো. শামিম কাউছার (২৯) ও মোখলেছ। অপর আহত ব্যক্তি হলেন পারভেজ (২৯)।

র‍্যাব সূত্র জানিয়েছে, সাদাপোশাকে র‍্যাব সদস্যরা মাদক উদ্ধারে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা ‘ডাকাত’ ‘ডাকাত’ বলে চিৎকার করে। এসময় স্থানীয় লোকজনও এগিয়ে এসে হামলায় অংশ নেয়। এতে র‍্যাবের দুই সদস্যসহ তিনজন আহত হন। আহত দুই র‍্যাব সদস্যকে হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, বুধবার সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজারে শান্তিরহাট রোডের মাথায় র‍্যাব সদস্যদের বহন করা সাদা রঙের প্রাইভেটকারের সামনে একটি কাভার্ডভ্যান থামে। এ সময় ফাঁকা গুলির শব্দ শুনে ‘ডাকাত’ ‘ডাকাত’ বলে চিৎকার করে একদল লোক হামলা চালায়।

হামলায় র‍্যাবের দুই সদস্যসহ তিনজন গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছে সূত্রটি। এ সময় প্রাইভেটকারটিও ভাঙচুর করা হয়।

জোরারগঞ্জ থানার পুলিশ ও র‍্যাব সদস্যরা আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের উন্নত চিকিৎসার জন্য ফেনী শহরে পাঠানো হয়। পরে সেখান থেকে ঢাকায় নেওয়া হয়।

এ বিষয়ে র‍্যাবের সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবছার গণমাধ্যমকে বলেন, ‘র‍্যাব-৭ এর একটি দল অভিযানে গেলে মাদক কারবারিরা ডাকাত ডাকাত বলে চিৎকার করলে স্থানীয় লোকজনের হাতে দুই র‍্যাব সদস্য আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

(ঢাকাটাইমস/২৬মে/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :