শাকিব ইস্যুতে আলোচনায় অধরা খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২২, ১৪:৩৩

এ প্রজন্মের অন্যতম সুন্দরী নায়িকা অধরা খান। চার বছরের ক্যারিয়ারে যার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘মাতাল’, ‘নায়ক’ ও ‘পাগলের মতো ভালোবাসি’। এর মধ্যে বাপ্পি চৌধুরীর বিপরীতে ‘নায়ক’ দিয়ে আসেন আলোচনায়। এছাড়া আর কোনো সিনেমার জন্য সেভাবে নজরে আসেননি অধরা। তবে শাকিব খানকে জড়িয়ে একটি ঘটনার জেরে বর্তমানে আলোচনার কেন্দ্রে ‘মাতাল’-এর নায়িকা।

এক যুগের বেশি সময় ধরে ঢালিউডের অপ্রতিদ্বন্দী নায়ক শাকিব খান। তার সঙ্গে কাজ করে সাফল্য পেয়েছেন শাবনূর, পপি, পূর্ণিমা এবং অপু বিশ্বাসের মতো সুপারিহট সব নায়িকারা। ফলে শাকিব খানের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন এই সময়েরও যেকোনো নায়িকা। সেই শাকিবের সঙ্গে কাজের অফারই নাকি সম্প্রতি ফিরিয়ে দিয়েছেন চিত্রনায়িকা অধরা খান।

এমন দাবি এই নায়িকার ‘নায়ক’ ছবির প্রযোজক মোহাম্মদ মিজানুর রহমানের। যিনি আমেরিকায় রয়েছেন। ছয় মাস ধরে শাকিব খানও মার্কিন মুলুকে। এছাড়া নায়িকা অধরা খানও কয়েকদিন আগে জো বাইডেনদের দেশে গেছেন। তিনি বর্তমানে রয়েছেন লাস ভেগাসে। সেখানেই নাকি প্রযোজক মিজানুর রহমান অধরাকে প্রস্তাব দিয়েছিলেন শাকিব খানের নায়িকা হওয়ার। কিন্তু তিনি তাতে সাড়া দেননি।

এ নিয়ে সংবাদ মাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। সেখানে বলা হয়েছে, শাকিব খানের নায়িকা হতে চান না অধরা খান। কিন্তু ঘটনা আসলে কতটা সত্যি? কী বলছেন অধরা খান? তিনি কি সত্যি শাকিব খানের মতো একজন সুপারস্টারের বিপরীতে অভিনয় করতে চান না? যদি না চান, তার পেছনে কারণই বা কী?

এই আলোচিত বিষয় নিয়ে অবশেষে মুখ খুলেছেন অধরা। লাস ভেগাস থেকেই তিনি কথা বলেছেন দেশের সংবাদ মাধ্যমের সঙ্গে। অধরার দাবি, তিনি শাকিব খানকে না করেননি, না করেছেন প্রযোজক মোহাম্মদ মিজানুর রহমানকে। বরং শাকিব খানের সঙ্গে কাজ করার সুযোগকে গোল্ডেন অপরচুনিটি হিসেবেই মনে করেন এই অভিনেত্রী।

অধরার কথায়, ‘শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ বোকারাও হাতছাড়া করবে না। সেখানে আমার ক্যারিয়ার তো কেবল শুরু। যে খবর ছড়ানো হয়েছে তা ভুল। আমার বক্তব্যকে বিকৃত করা হয়েছে। আমি কোথাও বলিনি, শাকিব খানের সঙ্গে কাজ করব না। তিনি আমাদের ইন্ডাস্ট্রির এক নম্বর নায়ক। তার সঙ্গে কাজ করতে সবাই মুখিয়ে থাকে। সেখানে আমি কীভাবে শাকিব ভাইকে নাকচ করব? এটা তো ধৃষ্টতা।’

অভিনেত্রীর অভিযোগ, ‘প্রযোজক মিজানুর রহমান আমার সম্মানহানির চেষ্টা করছেন। যেটার ফল ভালো হবে না। যার সঙ্গে কথা হয়েছে, তিনি আমার রানিং ছবির প্রযোজক। ‘উন্মাদ’ প্রযোজনা করেছেন। উনি অনেকদিন ধরে চেষ্টা করছেন শাকিব ভাইকে নিয়ে কাজ করার। প্রায়ই আমাকে টেক্সট করেন। সেভাবেই টেক্সট করেছেন। আমি তো জানি আসলে উনার দ্বারা এটা সম্ভব নয়। তাই আমি উত্তর দিইনি। ’

অধরার দাবি, ‘প্রযোজক মিজানুর রহমান নিজেকে লাইম লাইটে আনার জন্য গণমাধ্যমকে এমন একটি স্টেটমেন্ট দিয়েছেন বলে আমি মনে করি। আমি শাকিব খানের সঙ্গে সিনেমা করব না, এমন কথা প্রযোজক বানিয়ে বানিয়ে বলেছেন এবং সেটিকে কাজে লাগিয়ে আমার সুনাম নষ্ট করার চেষ্টা করছেন।’

প্রযোজক মিজানুর রহমানের প্রযোজনাতেই ‘উন্মাদ’ নামে একটি ছবিতে কাজ করছেন অধরা খান। এটি পরিচালনা করছেন অপূর্ব রানা। সেখানে অধরার বিপরীতে আছেন জিয়াউল রোশান। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে অধরার ‘বর্ডার’ নামে একটি ছবি। সৈকত নাসির পরিচালিত সে ছবিতে অধরার সহশিল্পী ফারুক সুমন, সাঞ্জু জন, মৌমিতা মৌ, আশীষ খন্দকার ও রাশেদ মামুন অপু।

(ঢাকাটাইমস/২৬ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :