থানচিতে গাড়ি খাদে পড়ে বুয়েটের ৩ কর্মচারী নিহত

প্রকাশ | ২৬ মে ২০২২, ১৫:৩১ | আপডেট: ২৬ মে ২০২২, ১৭:১২

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস

বান্দরবানের থানচির জীবননগরে পর্যটকবাহী একটি নোহা গাড়ি গভীর খাদে পড়ে বুয়েটের ৩জন  কর্মচারী  নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন।  হতাহতরা সবাই ঢাকা বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, থানচি উপজেলার জীবননগর এলাকায় ঢালুতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পর্যটকবাহী কালো রঙের এক্সনুহা গাড়ি পাহাড়ের কয়েকশ ফুট নিচে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১ জন এবং হাসপাতালে নেয়ার পর আরো দুজনের  মৃত্যু হয়। নিহতদের মধ্যে একজনের নাম হামিদুল ইসলাম। অপর দুজনের নাম নিশ্চিত হওয়া যায়নি। আহতরা হলেন- বুয়েট নিরাপত্তা শাখার কর্মচারী ওয়াহিদ, জয়নাল, মিলন, মঞ্জুর, রাজিব, আব্দুল মালেক এবং চালক ফারুক। খবর পেয়ে বিজিবি, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত পর্যটক মো. ওয়াহিদ ও আবদুল মালেক বলেন, আমরা সবাই ঢাকা বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী। 

ঢাকা থেকে সহকর্মী একজনের ভাড়া গাড়িতে করে বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাবার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে গেছে। গাড়িতে আমরা ৯ জন ছিলাম চালকসহ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার এএসআই সত্যব্রত চাকমা জানান, পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে ঘটনাস্থলে ১ জন এবং সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।

গাড়িতে থাকা আরও ৭ জন পর্যটক আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা সংকটাপন্ন। গাড়িটি বান্দরবান থেকে থানচি যাচ্ছিল।

(ঢাকাটাইমস/২৬মে/এআর)