ফের ফারুকীর ছবি প্রযোজনায় তিশা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২২, ১৫:৫৬

নুসরাত ইমরোজ তিশা। যাকে অভিনেত্রী হিসেবেই চেনে সারা দেশের মানুষ। তবে অনেকেরই হয়তো অজানা, তিশা একজন প্রযোজকও। গত বছর তিনি স্বামী মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেন। ছবিটি গত বছরের ৯ অক্টোবর মুক্তি পেয়েছিল।

নতুন খবর হলো, আবারও ফারুকীর পরিচালিত ছবি প্রযোজনা করতে চলেছেন তার স্ত্রী তিশা। এই অভিনেত্রী বর্তমানে রয়েছেন ইউরোপের দেশ ফ্রান্সে চলমান বিশ্বের বড় ও মর্যাদাপূর্ণ ‘কান চলচ্চিত্র উৎসব’-এ। সেখানে মার্কিন গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ফের প্রযোজনায় আসার কথা জানান তিশা।

সিনেমাটি নিয়ে অভিনেত্রী জানান, এটি একেবারেই ব্যক্তিগত একটি প্রজেক্ট। যেটির পরিচালনায় থাকবেন তার স্বামী মোস্তফা সরয়ার ফারুকী। ছবির প্রযোজনায়ও থাকবেন তিনি। সহ-প্রযোজক থাকবেন তিশা। তবে সেখানে নায়িকা অভিনয় করবেন কিনা, সে প্রসঙ্গে কিছু জানাননি।

এছাড়া তিশা আরও জানান, কলকাতা ভিত্তিক এক প্রযোজনা প্রতিষ্ঠানের একটি প্রজেক্টে অভিনয়ের জন্য আলোচনা চলছে তাদের সঙ্গে। তবে সেই ছবি প্রসঙ্গেও বিস্তারিত কিছু জানাতে নারাজ অভিনেত্রী।

৭৫তম ‘কান চলচ্চিত্র উৎসব’-এ যোগ দিতে গত ১৫ মে ফ্রান্সে উড়ে যান তিশা। তার সফর সঙ্গী হিসেবে আছেন স্বামী ফারুকী এবং মেয়ে ইলহাম। গত ১৯ মে কান উৎসবে দেখানো হয়েছে বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক ছবি ‘মুজিব’-এর ট্রেলার।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় এই ছবিটি পরিচালনা করেছেন শ্যাম বেনেগাল। সেখানে বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিশা। প্রধান চরিত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূমিকায় আছেন আরিফিন শুভ। তিশার সঙ্গে তিনিও বর্তমানে রয়েছেন কান চলচ্চিত্র উৎসবে।

(ঢাকাটাইমস/২৬ মে/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :