খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যকে প্রত্যাহার করতে হবে: দুলু

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২২, ১৬:৫৭

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, অবৈধ সরকারের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের ১৮ কোটি মানুষের প্রাণের স্পন্দন, বিএনপি চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়ে এদেশের সব মানুষের হৃদয়ে আঘাত করেছে। অনতিবিলম্বে এই বক্তব্য প্রত্যাহার ও জাতির কাছে ক্ষমা চাইতে হবে। দেশের জনগণ রাজপথে নেমে আন্দোলনের মাধ্যমেই এই অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ শহরে ইবি রোডস্থ ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু আরও বলেন, দেশে আজ দুর্ভিক্ষ চলছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য আজ আকাশ চুম্বি সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। সামনে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে দেশনায়ক তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবে সেই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে ঝাপিয়ে পরতে হবে। এদেশের জনগণ রক্ত দিতে প্রস্তুুত রক্ত দিয়েই এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবো ইনশাআল্লাহ।

ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু। পরিচালনা করেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্র্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি গাজী আজিজুর রহমান দুলাল, আনিসুজ্জামান পাপ্পু, নাজমুল হাসান তালুকদার রানা, শ্রী অমর কৃষ্ণ দাস, খ ম রকিবুল হাসান রতন, মতিয়ার রহমান সরকার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম সাধারণ সম্পাদক নুর কায়েম সবুজ, হারুন অর রশিদ খান হাসান, মুন্সি জাহেদ আলম, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামানসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :