দোহারে তিন উদ্যোক্তাকে পল্লী সঞ্চয় ব্যাংকের সম্মাননা

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২২, ১৭:০০

সম্প্রতি ঢাকার দোহার উপজেলার হাজারবিঘা গ্ৰামে পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ পর্যায়ের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন ব্যাংকটির কর্মকর্তারা। এসময় উপকারভোগী সমিতির সদস্যদের সঙ্গে সরাসরি মতবিনিময় করা হয়।

‘অংশীজনের অংশগ্রহণ’ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান।

তিনি পল্লী সঞ্চয় ব্যাংক থেকে ঋণ গ্রহণকারী ক্ষুদ্র উদ্যোক্তাদের সঙ্গে মতবিনিময় করেন। তাদের জীবন মান উন্নয়নে কিভাবে আরো সহায়তা প্রদান করা যায় সে বিষয়ে প্রত্যেকের সাথে খোলামেলা আলোচনা করেন।

আলোচনা শেষে পল্লী সঞ্চয় ব্যাংকের ঋণ গ্ৰহণ করে স্বাবলম্বী হওয়া হাজারবিঘা গ্রাম উন্নয়ন সমিতির তিনজন সফল উদ্যোক্তা ঋণ গ্ৰহীতাকে পল্লী সঞ্চয় ব্যাংকের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রদান করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরামর্শক অসিত রঞ্জন পাল, ঢাকা জেলা (আঞ্চলিক) কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. রাফি আল আমিন, দোহার শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

সভা শেষে তিনি সদস্যদের উদ্যোগে এবং পল্লী সঞ্চয় ব্যাংকের সহায়তায় আত্মকর্মসংস্থানের লক্ষ্যে প্রতিষ্ঠিত বিভিন্ন ক্ষুদ্র প্রজেক্ট পরিদর্শন করেন।

(ঢাকাটাইমস/২৬মে/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :