দ্বৈতকণ্ঠে পাবেলের ফের চমক! ভিডিও ভাইরাল

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২২, ২১:১২

দ্বৈতকণ্ঠে গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন এ প্রজন্মের সংগীতশিল্পী জাহেদ পারভেজ পাবেল। তার দ্বৈতকণ্ঠে গাওয়া ‘বুক চিন চিন করছে হায়’ চলচ্চিত্রের গানটি জনপ্রিয়তার তুঙ্গে ছিল। সোশ্যাল মিডিয়ায় তো গানটি রীতিমত ঝড় তোলে।

পাবেলের সেই গানের রেশ কাটতে না কাটতেই ফের দ্বৈতকণ্ঠের গান নিয়ে হাজির হয়েছেন। এবার গাইলেন- টুকরো টুকরো করে দেখ আমার এই অন্তর, পলকে পলকে তুমি অন্তরের ভেতর...।

পাবেলের এই রিমেক গানে পর্দায় ঠোঁট মিলিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। সহশিল্পী হিসেবে আছেন অভিনেত্রী তানজিন তিশা।

নতুন করে গাওয়া এই গান প্রসঙ্গে পাবেল বলেন, ‘বুক চিন চিন করছে হায়’ এরপর নতুন করে আমার গানের দর্শক-শ্রোতা তৈরি হয়েছে। নিজের মধ্যে দায়িত্ববোধ বেড়ে গেছে। আর সেই জায়গা থেকেই আমি আমার সর্বোচ্চ শ্রম দেওয়ার চেষ্টা করি। আশা করছি, ‘বুক চিন চিন’ এর মতো এই গানটিও দর্শকরা লুফে নেবেন।

শিল্পী আরও বলেন, ‘শিল্পী’ নাটকে ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ গান দুটি দ্বৈতকণ্ঠে গাওয়ার পর মানুষের এতো পরিমাণ ভালোবাসা পেয়েছি যা কখনো ভোলার মতো না। আর তাই এক বছর পর আবারও দ্বৈত কণ্ঠে গাইলাম।

নতুনভাবে গানটির মিউজিক করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় মিউজিক কম্পোজার আভরাল সাহির।

জানা গেছে, মেহেদি হাসান হৃদয়ের পরিচালনায় ‘বেয়াইন আই লাভ ইউ’ নাটকে গানটি দেখা যাবে। এতে জুটি বেঁধেছেন ছোট পর্দার দুই তারকা তৌসিফ মাহবুব ও তানজিন তিশা।

(ঢাকাটাইমস/২৬মে/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :