কুড়িয়ে পাওয়া ৪২ হাজার টাকা ফেরত দিলেন সাংবাদিক সিজেল

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০২২, ২২:৪৬ | প্রকাশিত : ২৬ মে ২০২২, ২১:৪৫

সাভারের সড়কে পড়ে থাকা ৪২ হাজার টাকা কুড়িয়ে পেয়ে এর মালিক রিকশাচালক আরজু মিয়ার হাতে তুলে দিয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির ঢাকা জেলা প্রতিনিধি (সাভার) আশরাফ সিজেল। এতে করে প্রশংসায় ভাসছেন তিনি।

বৃহস্পতিবার (২৬ মে) বিকাল ৩টার দিকে রিকশাচালক আরজু মিয়ার হাতে এই টাকা তুলে দেন তিনি। এর আগে দুপুর ২টার দিকে সাভারের সাভার রেডিও কলোনি ভাটপাড়া জামসিং মোড় এলাকায় ওই ৪২ হাজার টাকা কুড়িয়ে পান তিনি।

৭১ টিভির সাংবাদিক আশরাফ সিজেল ঢাকাটাইমসকে বলেন, আজ (বৃহস্পতিবার) দুপুরে এই টাকা সাভার রেডিও কলোনি ভাটপাড়া জামসিং মোড় এলাকায় কুড়িয়ে পাই। পরে ফেসবুকে এ বিষয়ে টাকার ছবিসহ পোস্ট করলে রিকশাচালক জানতে পারেন। তিনি উপযুক্ত প্রমাণ দিলে স্থানীয় লোকজনের উপস্থিতিতে রিকশাচালক আরজু মিয়া ও তার স্ত্রীর হাতে টাকাটা তুলে দিই।

রিকশাচালক আরজু বলেন, নতুন অটো কিনতে অনেক কষ্ট করে ৪২ হাজার টাকা জোগাড় করেছিলাম। কিন্তু ওই টাকাটা অসাবধানতাবশত হারিয়ে ফেলি। আমার দুই চোখে অন্ধকার নেমে আসে। চোখ দিয়ে পানি ঝরছিল। মুখ দিয়ে কিছু বলতে পারছিলাম না। আমি কখনো ভাবিনি টাকাটা ফেরত পাব। পরে শুনি ফেসবুকে টাকা পেয়ে আশরাফ ভাই পোস্ট করেছেন।

পরে তিনি প্রমাণ নিয়ে টাকা আমার হাতে তুলে দিয়েছেন। আমি আশরাফ ভাইয়ের জন্য দোয়া করি। আল্লাহ যেন তারে নেক হায়াত দেন। তার মতো ভালো মানুষ আছে বলেই দুনিয়া আজও আছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন সাংবাদিক আশরাফ সিজেল। ফেসবুকে তার জন্য অনেকই দোয়া করছেন, জানাচ্ছেন শুভকামনা। প্রতি মিনিটেই কমেন্টবক্স কমেন্ট করে প্রসংসা করছেন মানুষ।

আশরাফ সিজেলের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। তিনি মফিজ উদিন মাস্টারের ছেলে। একাত্তর টেলিভিশনের আগে তিনি দির্ঘদিন ডিবিসি টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো হিসেবে কাজ করেছেন।

(ঢাকাটাইমস/২৬মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

বিশ্ববিদ্যালয়ের ১০ সাংবাদিককে বহিষ্কারের নিন্দা বিএফইউজের

ডিইউজে নির্বাচন: সোহেল-তপু সভাপতি, আকতার সম্পাদক

ঈর্ষান্বিত ও উদ্দেশ্যমূলকভাবে ফাঁসানো হচ্ছে ঢাকা টাইমস সম্পাদককে

শেরপুরের সাংবাদিক রানাকে কারাদণ্ডে সম্পাদক পরিষদের উদ্বেগ

নকলায় সাংবাদিককে কারাদণ্ড: আইন ও সালিশ কেন্দ্রের উদ্বেগ

এই বিভাগের সব খবর

শিরোনাম :