পল্লবী-বিদিশার পর এবার আত্মঘাতী মঞ্জুষা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০২২, ১০:৩৫ | প্রকাশিত : ২৭ মে ২০২২, ১০:৩০

ওপার বাংলার টেলিভিশন জগতে যেন আত্মহত্যার হিড়িক লেগেছে। মাত্র ১২ দিনের মধ্যে আত্মঘাতী হলেন তিনজন অভিনেত্রী। গত ১৫ মে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত মরদেহ। এরপর বুধবার রাতে নিজের বাড়ি থেকে থেকে উদ্ধার হয় বিদিশা নামে আরেক অভিনেত্রী ঝুলন্ত মরদেহ। শুক্রবার সকালে উদ্ধার হলো মঞ্জুষা নিয়োগী নামে আরও এক অভিনেত্রীর মরদেহ।

পল্লবীর ও বিদিশার মতো মঞ্জুষাও ছোটপর্দার অভিনেত্রী। এছাড়া আগের দুজনের মতো মঞ্জুষারও ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে তার পাটুলির বাড়ি থেকে। পরিবার সূত্রে খবর, বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা। তার মায়ের দাবি, বিদিশার মৃত্যুর পরই হতাশায় ভুগতে শুরু করেছিলেন অভিনেত্রী। তার জেরেই আত্মহত্যা।

যদিও পুলিশ এই ঘটনায় কোনো সুইসাইড নোট পায়নি। যেমনটা বিদিশার ক্ষেত্রে পাওয়া গিয়েছিল। তাই মঞ্জুষার ক্ষেত্রে অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু হয়েছে।

মঞ্জুষা টলিউডে কাজ করছেন বহু দিন ধরেই। একটি টিভি চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করতেন। পাশাপাশি থিয়েটারেও অভিনয় করতেন তিনি। বিদিশার মৃত্যুর ঠিক দুই দিনের মাথায় তার বন্ধু মঞ্জুষার অস্বাভাবিক মৃত্যুর ঘটনার মধ্যে কোনো যোগসূত্র আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

এর আগে গত ১৫ মে গড়ফায় নিজের ফ্ল্যাট থেকে পল্লবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছিল। বয়ফ্রেন্ড নিয়ে সেখানে থাকতেন তিনি। বুধবার মডেল বিদিশারও ঝুলন্ত মরদেহ পাওয়া যায় নাগেরবাজার থেকে। দুটি ঘটনাতেই মৃ্ত্যুর নেপথ্যে ব্যক্তিগত সম্পর্কের তত্ত্ব প্রকাশ্যে এসেছে। মঞ্জুষার মৃত্যুর নেপথ্যেও তেমন কোনো ঘটনা আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

তিন অভিনেত্রীর মধ্যে মঞ্জুষা আবার বিবাহিত। পরিবার সূত্রে খবর, তিন-চার দিন আগে পাটুলিতে বাপেরবাড়িতে এসেছিলেন মঞ্জুষা। বৃহস্পতিবারও ফটোশ্যুট করেছেন তিনি। সে দিন তার স্বামী তাকে নিতে এসেছিলেন। কিন্তু মঞ্জুষার মা তার জামাইকে বলেন, কিছু দিন মেয়েকে বাপেরবাড়িতে রেখে যেতে।

এরই মধ্যে বুধবার বিদিশার মৃত্যুর খবর পান তার বন্ধু মঞ্জুষা। তারপর থেকেই অবসাদে ভুগতে থাকেন। মঞ্জুষার মায়ের দাবি, অভিনেত্রী পল্লবী দে’র সঙ্গেও যোগাযোগ ছিল অভিনেত্রী মঞ্জুষার। কী কারণে এই মৃত্যু, তা খতিয়ে দেখছে পুলিশ। ইতোমধ্যে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৭ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :