‘বেপরোয়া গতি’ প্রাণ গেল দুই কলেজছাত্রের

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০২২, ১০:৪৫ | প্রকাশিত : ২৭ মে ২০২২, ১০:৪৪

বরিশালে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে প্রাণ হারিয়েছে দুই কলেজছাত্র। এদের মধ্যে একজন ঘটনাস্থলে এবং অপরজনকে হাসপাতালে ভর্তি করার পরে মারা যান। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বরিশাল নগরীর শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ সংলগ্ন বান্দরোডে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর ৮ নং ওয়ার্ডের বাজার রোড এলাকার উত্তম সাহার ছেলে সুদীপ্ত সাহা গোপাল (২৫) ও একই এলাকার দিলীপ সাহার ছেলে অন্তু সাহা হৃদয় (২৪)।

এদের মধ্যে সুদীপ্ত সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অনার্সের ছাত্র এবং অন্তু বেসরকারি ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র। এরা দুজন কুয়াকাটার উদ্দেশে যাচ্ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী দেলোয়ার নামে স্থানীয় যুবক জানান, ‘লঞ্চঘাটের দিক থেকে একটি মোটরসাইকেলে ওই দুই যুবক শেবাচিম হাসপাতালের সামনে হয়ে আমতলার মোড়ের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলের চালক বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন।

পথিমধ্যে দ্রুত গতিতে হাসপাতালের জরুরি বিভাগ সংলগ্ন গেটের অদূরে বান্দরোডের মোড় ঘুরতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুটির সঙ্গে আছড়ে পড়ে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে চালকের মুখমন্ডল থেতলে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন।

এছাড়া পেছনে থাকা অপর যুবক মাথায় আঘাতপ্রাপ্ত এবং প্রচন্ড রক্তক্ষরণ হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এর কিছুক্ষণ পরেই ওই যুবকের মৃত্যু হয়।

এদিকে, খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান।

ঘটনাস্থলে থাকা পুলিশ সদস্যরা জানায়, দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর কারণেই মর্মান্তিত এই দুর্ঘটনা ঘটেছে। তাছাড়া মোটরসাইকেলে থাকা দুজনের মাথায় হেলমেট ছিল না।

বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, দুটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৭মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :