জয়পুরহাটে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপসহ গ্রেপ্তার ৩

প্রকাশ | ২৭ মে ২০২২, ১২:২৯

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে যৌন উত্তেজক সিরাপ ও ট্যাবলেট উৎপাদনের অভিযোগে দুই ভাইসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

সাজাপ্রাপ্তরা হলেন-জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর গ্রামের রেজাউল করিম (৭০) ও জিল্লুর রহমান (৪৫) এবং মো. বেলাল হোসেন (৫২)।

জয়পুরহাট র‌্যাব-৫ সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানির অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌসুমী হক, সহকারী কমিশনার (ভূমি), আক্কেলপুর, জয়পুরহাটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

তিনি আরও বলেন, অভিযানে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ইসলামপুর মুন্সিপাড়া এলাকায় ৬শ’ বোতল (৬০০ লিটার) ক্ষতিকর যৌন উত্তেজক সিরাপ, ১২০০ লিটার যৌন উত্তেজক খোলা তরল পানীয়, ৫৫০ পিস যৌন উত্তেজক ট্যাবলেট, ১০০০টি ভারতীয় ঔষধ কোম্পানির লেভেল, পৃথক অন্য এক ভারতীয় ঔষধ কোম্পানির লেভেল ১৫০টি ও ২০০টি অনুমোদনহীন খালি বোতল এবং অস্বাস্থ্যকর ও অবৈধ ঔষধ উৎপাদন ও বিপণন করার অপরাধে তিন ব্যক্তিকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭মে/এসএ)