এবার এমসির ছাত্রের মরদেহ উদ্ধার

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২২, ১৪:১৬

সিলেটের মুরারী চাঁদ (এমসি কলেজ) হোস্টেল থেকে ছাত্রীর মরদেহ উদ্ধারের দুইদিন পর এবার সৌরভ দাস রাহুল (২৪) নামে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে সিলেট নগরের গোয়াবাড়ি এলাকার মোহনা আবাসিক এলাকার একটি বাসা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায় ওই বাসায় রাহুল মেসে করে থাকতেন।

রাহুল এমসি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের স্নাতক ৪র্থ বর্ষের শিক্ষার্থী। তিনি সুনামগঞ্জের শাল্লা থানার কেউরালা গ্রামের মন মোহন দাসের ছেলে।

পুলিশ ও সহপাঠী কয়েকজন সঙ্গে কথা বলে জানা গেছে, সৌরভ বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টা পর্যন্ত মোবাইলে টিপতে দেখেন তাঁর কক্ষে। এরপর যে যার মতো ঘুমাতে যান। সকালে তাদের মধ্যে একজনের ৪৪তম বিসিএস টেস্ট ছিলো। তাই ঘুম থেকে উঠে দরজা খুলতে চাইলে দরজা বাইরে থেকে বন্ধ পাওয়া যায়। পাশের কক্ষের সহপাঠীদের সহযোগিতায় দরজা খোলা হয়। পরে ওই মেসের আরেকজন বাহির থেকে জানালা দিয়ে সৌরভের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে বাসা কর্তৃপক্ষকে খবর দেন। কর্তৃপক্ষ জালালাবাদ থানা-পুলিশকে বিষয়টি জানায়।

এ ব্যাপারে জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো. খালেদ মামুন বলেন, ঘটনার খবর পেয়ে আমরা গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পেয়ে উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমাদের ধারণা এটি আত্মহত্যা, তবুও বাকিটা তদন্তে বের হবে।

এর আগে গত ২৫ মে সকালে এমসি কলেজের ছাত্রী হোস্টেলের একটি কক্ষ থেকে স্মৃতি রাণী দাস (২০) নামে এক ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের যুগল কিশোর দাসের মেয়ে।

(ঢাকাটাইমস/২৭মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :