শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সব চেষ্টা করা হবে: ইসি হাবিব

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মে ২০২২, ১৭:৫২ | প্রকাশিত : ২৮ মে ২০২২, ১৭:২৮

আগামী জাতীয় নির্বাচনে সব দলের অংশগ্রহণ এবং শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সব ধরনের চেষ্টা করা হবে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান (অব.)।

শনিবার দুপুরে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের সব প্রার্থীদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা প্রশাসক মনসুর আলম খান।

ইসি আহসান হাবিব আরও বলেন, ‘নির্বাচনে পাস করতে হলে ভোটারদের কাছে যান। নির্বাচনে নকল করে পাস করার কথা ভুলে যান। কোনো ওহি আপনাদের পাস করিয়ে দিতে পারবে না। পৌর ভোটের সব কেন্দ্রে সিসি ক্যামেরা থাকবে। কথা দিচ্ছি- নির্বাচনে কোনো ধরনের হঠকারিতা সহ্য করা হবে না। একটি সুষ্ঠু নিরপেক্ষ অংশগ্রহণমূলক নির্বাচন করার জন্য যা কিছু দরকার মেহেরপুরের এই নির্বাচনে তার সবকিছুই পালন করবে কমিশন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ নির্বাচন কমিশনের যুগ্ম সচিব মো. নুরুজ্জামান তালুকদার, খুলনা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুস আলী, মেহেরপুরের পুলিশ সুপার মো. রাফিউল আলম ও মেহেরপুরের স্থানীয় সরকারের উপপরিচালক মৃধা মো. মুজাহিদুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার আবু আনছার, রির্টানিং অফিসার (চুয়াডাঙ্গা জেলার নির্বাচন অফিসার) তারেক আহমেদ। এছাড়া অনুষ্ঠানে মেহেরপুর পৌরসভা সহ চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :