বিএনপি আবার নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: হাছান মাহমুদ

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মে ২০২২, ১৭:৫২ | প্রকাশিত : ২৮ মে ২০২২, ১৭:৪৯

সারাদেশে বিএনপি আবার নৈরাজ্য সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। শনিবার দুপুরে লালমনিরহাট সার্কিট হাউজে সাংবাদিকদের সামনে তিনি এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, যেহেতু বাংলাদেশ আওয়ামী লীগকে দেশের জনগণ রাষ্ট্র ক্ষমতা দিয়েছে, তাই আমাদের দলের নেতাকর্মীদের দায়িত্ব হচ্ছে দেশে যাতে কেউ শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করতে না পারে, অগ্নি সন্ত্রাস করতে না পারে সেদিকে খেয়াল রাখা।

তিনি বলেন, আমাদের দলের নেতাকর্মীদের সতর্ক করেছি। এবং এইগুলো করার অপচেষ্টা আবারো চালানো হয় জনগণকে সাথে নিয়ে আমরা প্রতিরোধ করব। আসলে বিএনপি'র মাথাটা খারাপ হয়ে গেছে কারণ হচ্ছে পদ্মা সেতু করতে পারবে না মাননীয় প্রধানমন্ত্রী সেটা বড় ছিল পদ্মা সেতুতে বিশ্বব্যাংক সহ পৃথিবীর অন্যান্য অর্থ লগ্নিকারী প্রতিষ্ঠানগুলো যাতে অর্থায়ন না করে সেজন্য নানা অপচেষ্টা ষড়যন্ত্র ও বহু কিছু করা হয়েছিল। এরপরেও নিজস্ব অর্থায়নে বাংলাদেশের মতো একটি দেশ পদ্মা সেতু নির্মাণ করে ফেলেছে। এখন জনগণ যখন তাদেরকে ধিক্কার দিচ্ছে তখন তাদের মাথাটা খারাপ হয়ে গেছে মাথা খারাপ হওয়ার কারণে নানা ধরনের কথা বলছে। মির্জা ফখরুল সকালে একটা বিকেলে একটা বলে, গয়েশ্বর বাবু সকালে বলে যেগুলো রাতের বেলা বলার কথা ওই গুলি সকালে বলে। তাদের মাথা খারাপ হয়ে গেছে তাই আবোল-তাবোল কথা বলতেছে।

মন্ত্রী বলেন, আমাদের বিদায় ঘণ্টা তারা নয়াপল্টনে অফিসে বসে ২০০৯ সালের মাঝামাঝি থেকে বাজানো শুরু করেছে । যতই তারা ঘন্টা বাজাচ্ছে ততই তাদের জনগণের সাথে তারা বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে তারা নিজেদের বিজয় ঘন্টা বাজিয়ে দিয়েছে।

(ঢাকাটাইমস/২৮মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :