প্রশাসনে চার জ্যেষ্ঠ সহকারী সচিব ও এক সহকারী সচিবের বদলি

প্রকাশ | ৩০ মে ২০২২, ১৮:২০

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রশাসনে জ্যেষ্ঠ সহকারী সচিব পদ মর্যদার চার কর্মকর্তা ও সহকারী সচিব পদ মর্যাদার এক কর্মকর্তাকে বদলি করেছে সরকার। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ও কে. এম. আল আমীন স্বাক্ষরিত আলাদা চারটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কে. এম. আল আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী কমিশনার কাবেরী জালালকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের লক্ষ্যে তাকে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত করা হয়েছে। আর ঢাকা সিসি অফিসে সংযুক্ত জ্যেষ্ঠ সহকারী সচিব সাহিদা আক্তারকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের লক্ষ্যে তাকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কে. এম. আল আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, চাঁদপুরের উত্তর মতলবের উপজেলা নির্বাহী কর্মকর্তা  ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলির আদেশাধীন) গাজী শরিফুল হাসানকে শরীয়তপুরের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক রকিবুর রহমান খানকে কৃষি মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, মুক্তিযোদ্ধার বিষয়ক মন্ত্রণালয়ের সহকারী সচিব (ক্যাডার বর্হিভূত) কাজী আলী রেজাকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সহকারী সচিব (ক্যাডার বর্হিভূত) হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০মে/এএ)