নীলফামারীতে ব্যবসায়ীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ | ৩১ মে ২০২২, ১৭:০১

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস

মিথ্যা ও ষঢ়যন্ত্রমূলক মামলার প্রতিবাদ ও এর সুষ্ঠু তদন্তের দাবিতে নীলফামারীতে সংবাদ সম্মেলন করেছে বিনোদন স্পট “বাগান বাড়ি” কর্তৃপক্ষ। সোমবার দুপুরে জেলা শহর সংলগ্ন দরবেশপাড়া “বাগান বাড়ি”র ভেতর এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাগান বাড়ির মালিক মাহমুদ আরেফীন চৌধুরী নবাবের ছোট ভাই মাঈনুল আরেফিন চৌধুরী নিয়াজ।

মাঈনুল আরেফিন চৌধুরী লিখিত বক্তব্যে বলেন, গত ৮ মে ফারহান শাহরিয়া সিয়ামসহ কিছু ছেলে বাগান বাড়ি পার্কের প্রবেশ করে মেয়েদের উত্ত্যক্ত করে। বিষয়টি সেখানকার কর্মচারীরা জানতে পারলে উত্ত্যক্তকারী ছেলেদের মৌখিকভাবে সতর্ক করলে তারা কর্মচারীদের ওপর ক্ষিপ্ত হয়ে গালাগাল করে। পরে বাগান বাড়ির নিরাপত্তা কর্মীরা এসে তাদের পার্ক থেকে বের করে দেন।

সেখানে মারধরের কোনো ঘটনা না ঘটলেও ঘটনার পরের দিন (৩০ ঘণ্টা পর) অন্যের প্ররোচণায় সিয়ামকে হাসপাতালে ভর্তি করা হয়। আরও একদিন পর সিয়ামকে মারধর করে গোবর খাওয়ানো হয়েছে বলে থানায় অভিযোগ করা হয়। পরবর্তী সময়ে কিছু সাংবাদিককে ভুল বুঝিয়ে সংবাদ পরিবেশন করা হয়।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, বাগান বাড়ির মালিক মাহমুদ আরেফীন চৌধুরী একজন তরুণ ও উদীয়মান ব্যবসায়ী। তার পরিচালিত একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে অনেক কর্মহীন মানুষের কর্মসংস্থানের সুযোগ হয়েছে। তার ব্যবসায়িক সুনাম ক্ষুণ্ন করতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

(ঢাকাটাইমস/৩১মে/এআর)