রাজধানীতে বিপুল মাদকসহ ছয় চোরাকারবারি আটক

প্রকাশ | ৩১ মে ২০২২, ১৭:০৪

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর মোহাম্মদপুর, কদমতলী, ডেমরা এলাকায় অভিযান চালিয়ে ছয়জন মাদক চোরাকারবারিকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের বিভিন্ন দল। এ সময়ে তাদের কাছ থেকে ১৬ হাজার ইয়াবা ও ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- মো. জাফর আলম, মোহাম্মদ আলী মোল্যা, মো. হাফিজ উল্লাহ, সাদ্দাম গাজী, মো. রুবেল ও মোসা. শারমিন।

মঙ্গলবার ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ছয় হাজার ইয়াবাসহ জাফর আলম ও মোহাম্মদ আলী মোল্যা নামের দুই মাদক চোরাকারবারিকে আটক করে ডিএমপি ডিবির তেজগাঁও বিভাগের একটি দল।

এই অভিযানে নেতৃত্ব দেন ডিবি তেজগাঁও বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম। তিনি জানান, সোমবার রাত ১০টার দিকে মোহাম্মদপুরের গজনবী রোডের কলেজ গেটের সামনে থেকে ছয় হাজার ইয়াবাসহ জাফর ও মোহাম্মদ আলীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ডিএমপির মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

রাজধানীর কদমতলী থানা এলাকার অভিযানে নেতৃত্ব দেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা। তিনি জানান, শনিবার রাতে মাতুয়াইল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ হাফিজকে আটক করা হয়। আর রবিবার বেলা সাড়ে তিনটার দিকে রায়েরবাগ বাসস্ট্যান্ড এলাকা থেকে চার কেজি গাঁজাসহ সাদ্দামকে  আটক করা হয়। তাদের বিরুদ্ধে কদমতলী থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

রাজধানীর ডেমরা থানার ডগাইর পশ্চিমপাড়া থেকে ১০ হাজার ইয়াবাসহ মো. রুবেল ও মোসা. শারমিন নামের দুই দুজনকে আটক করে ডিএমপি ডিবির উত্তরা বিভাগের একটি দল। গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে ডেমরা থানায় মাদক আইনে একটি  মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩১মে/এএ/মোআ)