রাজবাড়ীতে ট্রাক, কার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত ৬

নিহতদের মধ্যে একই পরিবারের ৫ জন

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জুন ২০২২, ১৪:৫৫ | প্রকাশিত : ০১ জুন ২০২২, ১১:২৬

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে তিন নারী, দুই শিশু ও একজন পুরুষ। নিহতদের পাঁচজন একই পরিবারের সদস্য।

বুধবার সকাল সোয়া ৯টার দিকে কালুখালী উপজেলার চাঁদপুর রেলগেটে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল একটি প্রাইভেটকার। কালুখালীর চাঁদপুর রেলগেট এলাকায় পৌঁছালে গাড়িটির সামনে ছিল একটি অটোরিকশা।

এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা একদম ভেঙে যায়। এসময় প্রাইভেটকারটির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করে। কিন্তু ট্রাকটি ডান দিকে চলে এলে কারের সামনের অংশ সেটির নিচে ঢুকে যায়।

দুর্ঘটনায় ছয়জন নিহতের তথ্য নিশ্চিত করে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান জানান, দুর্ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছে। আর হাসপাতালে নেওয়ার পর পথে আরও তিনজনের মৃত্যু হয়।

ওসি নাজমুল বলেন, ‘পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। ট্রাকটি জব্দ করা হলেও ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

(ঢাকাটাইমস/০১জুন/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :