ডিআইইউতে সাংবাদিকদের সভাপতি মুছা, সম্পাদক মাহমুদুল

প্রকাশ | ০৩ জুন ২০২২, ২১:৫০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির ‘কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২-২৩’সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দ্যা ডেইলি পোস্টের প্রতিনিধি মুছা মল্লিক এবং সাধারণ সম্পাদক হয়েছেন পিবিএন২৪ এর প্রতিনিধি মাহমুদুল হাসান। শুক্রবার দুপুরে সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই ফলাফল জানানো হয়।

শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের ৩০৯ নম্বর কক্ষে ভোট হয়। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার রাজিউর রহমান এই ফলাফল ঘোষণা করেন।

নতুন এ কমিটিতে সহ-সভাপতি-১ পদে নির্বাচিত জাগো নিউজের প্রতিনিধি ইসমাম হোসেন মবিন, সহ-সভাপতি-২ পদে একুশে টিভি অনলাইনের সাদিয়া তানজিলা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আগামী নিউজের বাহারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ পদে দৈনিক ইত্তেফাক ও অধিকারের কাজী ফিরোজ আহমেদ, কোষাধ্যক্ষ পদে দৈনিক ভোরের ডাকের ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আমার সংবাদের ইব্রাহীম প্রমানিক, দপ্তর সম্পাদক পদে রাইজিং বিডি -এর কাওছার আলি, প্রচার ও প্রকাশনা পদে বাংলাভিশনের ইসরাত জাহান, সাহিত্য বিষয়ক সম্পাদক পদে সাম্প্রতিক দেশকালের মশিউর রহমান, কর্মসূচি ও পরিকল্পনা পদে শেয়ারবিজের তানজিলা আক্তার লিজা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে খোলা কাগজের আশরাফুল ইসলাম সুমন, কার্যনির্বাহী সদস্য-১ প্রতিদিনের সংবাদের হুমায়রা আনজুম শ্যামসী, কার্যনির্বাহী সদস্য-২ আওয়াজ বিডির রাকিবুল হাসান ও কার্যনির্বাহী সদস্য-৩ ডেইলি বাংলাদেশের আবুল কালাম।

নির্বাচনের সময় উপস্থিত ছিলেন- সহকারী নির্বাচন কমিশনার মুরাদ হুসাইন এবং তাহিয়া রুবাইয়াত অপলা। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচন কমিশনার রাজিউর রহমান বলেন, প্রত্যক্ষ ভোটে একটি উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন হয়েছে। আশা করি নব-নির্বাচিত কমিটির পাশাপাশি সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করতে সহায়ক ভূমিকা পালন করবে।

(ঢাকাটাইমস/৩জুন/বিএস/কেএম)